টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লীগ সম্পন্ন

DSC_0097চট্টগ্রাম, ০৬ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :: এগার বছর পূর্তি উপলক্ষে পেনিনসুলা হোটেল তাদের এসোসিয়েটদের জন্য নিয়ে আয়োজন করে সারাদিন ব্যাপি ইন্টার ডিপার্টমেন্টাল ক্রিকেট টুর্নামেন্ট।

গত ৪ বছর ধরে এই টুর্নামেন্টটি পেনিনসুলার বর্ষপূর্তির একটি অংশ হিসেবে পালিত হচ্ছে এবং সকল স্টাফদের জন্য এটি একটি প্রেরণাদায়ক উদ্যোগ হিসেবে কাজ করছে। পেনিনসুলার সকল ডিপার্টমেন্ট এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে থাকে । এবারের টুর্নামেন্টে মোট আটটি দল অংশগ্রহণ করে।

দলগুলো হচ্ছে এফ এন্ড বি টাইগার্স , এফ এন্ড বি বানার্স, হাউসকিপিং কিংস, ফ্রন্ট অফিস রয়েলস, পেনিনসুলা লায়ন্স, অ্যাকাউন্টস চার্জার্স, মেইনটেনেন্স গ্ল্যাডিয়েটরস ও গেস্ট ইন সাইমন বিচ রিসোর্ট । এম এ আজিজ স্টেডিয়াম সেজে উঠেছিলো প্রতিটি টিমের আলাদা আলাদা জার্সি এবং রং বেরং এর আকর্ষণীয় হাট দিয়ে। জাতীয় সঙ্গীতের জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে খেলা শুরু হয় ।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন সি জে কে এস সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ সভাপতি আ জ ম নাসির উদ্দিন । পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দি পেনিনসুলা লিঃ এর চেয়ারম্যান মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মুস্তাফা আরশাদ।

টুর্নামেন্টে গেস্ট ইন সাইমন বিচ রিসোর্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এফ এন্ড বি বানার্স রানার্স আপ হয়েছে । টুর্নামেন্টের তৃতীয় সেরা দল ছিল মেইনটেনেন্স গ্ল্যাডিয়েটরস।

এ ছাড়া টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান ইমন এফ এন্ড বি বানার্স, এফ এন্ড বি টাইগার্স এর মাহাবুব সেরা বোলা ও ম্যান আব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত