টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের চুরি হওয়া পিকআপ ভর্তি সিলিন্ডার মিলল ফেনীতে, গ্রেপ্তার ৩

চট্টগ্রাম, ০৬ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে চুরি হওয়া পিকআপ ভর্তি ৭৪টি গ্যাস সিলিন্ডার ফেনীর দাগনভুঁইয়া থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তার অপর তিন জন হলেন- পিকআপচালক জয়নাল আবেদীন, আলাউদ্দিন ও একরাম হোসেন।

বৃহস্পতি ও শুক্রবার চালানো ওই অভিযান সম্পর্কে গণমাধ্যমকে জানানো হয় শনিবার।

নগর পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর ও দক্ষিণ) বাবুল আক্তার  বলেন, সীতাকুণ্ড এলাকা থেকে ২৫ ডিসেম্বর সকালে লোকমান হোসেন নামে এক ব্যবসায়ীর পিকআপে ৮৯টি সিলিন্ডার রিফিল করে হাটহাজারী রওনা হন জয়নাল। নির্ধারিত সময়ে মাল নিয়ে পিকআপ হাটহাজারী না পৌঁছালে লোকমান চালককে ফোন দেন। চালক জানান, গাড়ি সিটি গেইট এলাকায় আছে। পরে তার ফোন বন্ধ পাওয়া যায়। এর এক মাস পর ২৬ জানুয়ারি সকালে লোকমানের ভাইয়ের মোবাইলে ফোন করে গাড়ি ও সিলিন্ডারের বিনিময়ে তিন লাখ টাকা দাবি করেন জয়নাল। এরপর লোকমান গোয়েন্দা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন।

পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার বলেন, অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার নগরীর পাহাড়তলি এলাকায় অভিযান চালিয়ে আলাউদ্দিন ও জয়নালকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যে শুক্রবার ফেনীর দাগনভুঁইয়া থানার রামচন্দ্রপুর গ্রামে একরামের বাড়িতে অভিযান চালিয়ে চুরি হওয়া পিকআপ ও ৭৪টি সিলিন্ডার উদ্ধার করা হয়।

বাকি সিলিন্ডারগুলো পাওয়া যায়নি। এ ব্যাপারে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

মতামত