টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বীকন আইটি’তে সার্চ ইঞ্জিন মার্কেটিং উপর ওয়ার্কশপ অনুষ্ঠিত

ppcচট্টগ্রাম, ০৬ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :: বীকন আইটি’র সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের স্কীল আপগ্রেড করার লক্ষ্যে গতকাল ৫ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৩ টা থেকে সার্চ ইঞ্জিন মার্কেটিং (পিপিসি) নিয়ে ওয়ার্কশপটি বীকন আইটি’র হল রুমে অনুষ্ঠিত হয়।

পুরো ওয়ার্কশপটি পরিচালনা করেন প্রফেশনাল ইন্টারনেট মার্কেটার ও ফ্রিল্যান্সার, বীকন আইটি’র বিজিনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব হারুন আর রাশিদ। নতুন-পুরাতন এই সকল ফ্রিল্যান্সারদের নিয়ে আয়োজিত ওয়ার্কশপে সার্চ ইঞ্জিন মার্কেটিং কি? কিভাবে করতে হয়? সঠিক কীওয়ার্ড রিসার্চ ও মার্কেটিং কৌশল তৈরিসহ কোন ব্যাবসা প্রতিষ্ঠান বা কোন পণ্যকে কিভাবে সার্চ ইঞ্জিনে মার্কেটিং করার মাধ্যমে টার্গেট অনুযায়ী গ্রাহক পেতে হয় তা নিয়ে বিস্তারিত প্রাকটিক্যালি শিখানো হয়।

ওয়ার্কশপের আয়োজক বীকন আইটি’র ব্যাবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম সমাপনি বক্তব্যে বলেন, বীকন আইটি দীর্ঘ ৮ বছর ধরে আইটি সেক্টরে ক্যারিয়ার তৈরির ক্ষত্রে অবদান রেখে আসছে। বিশেষ করে শিক্ষিত বেকার যুব সমাজ ও মহিলাদেরকে সঠিক প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে আউটসোর্সিং করে বৈদেশিক মুদ্রা আয়ের ক্ষেত্রে সহযোগিতা করে আসছে। তবে এক্ষেত্রে শিক্ষার্থীদের মধ্যে যারা পিছিয়ে আছে তাদেরকে ডেভেলপ করার জন্যই এই ইফেক্টিভ উদ্যোগ।

তিনি আরো বলেন, আগামীতেও যে সমস্ত সেক্টরে তুলনামূলকভাবে কম প্রতিযোগিতা কিন্তু কাজ বেশি সেই ধরনের বিভিন্ন বিষয় নিয়ে বীকন আইটি ধারাবাহিকভাবে বিভিন্ন ওয়ার্কশপের আয়োজন করে যাবে। বিস্তারিত জানতেঃ 031-652237, 01860602020। প্রেস বিজ্ঞপ্তি

মতামত