টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লতিফের পক্ষে বিবৃতি

albdচট্টগ্রাম, ০৪ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) ::  বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগের মুখে থাকা সংসদ সদস্য এম এ লতিফের পক্ষে বিবৃতি দিয়ে তার বিরুদ্ধে ‘অপপ্রচারের’ নিন্দা জানিয়েছে চট্টগ্রামের এক আওয়ামী লীগ নেতা।বিলবোর্ডে বঙ্গবন্ধুর ‘বিকৃত ছবি’ নিয়ে বন্দর নগরীতে আওয়ামী লীগের এই সংসদ সদস্যের বিরুদ্ধে ছাত্র ও যুবলীগের বিক্ষোভের পর মামলা দায়েরের মধ্যে বৃহস্পতিবার এই বিবৃতি এল।

বিবৃতিদাতাদের মধ্যে রয়েছেন- জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মো. শফর আলী ও শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিঞা, মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতেয়ার উদ্দিন খান।তাদের সঙ্গে সিটি করপোরেশনের কাউন্সিলর সালেহ আহম্মদ চৌধুরী, মাজহারুল ইসলাম চৌধুরী, হাজী জয়নাল আবেদিন, হাবিবুল হক, গোলাম মোহাম্মদ জোবায়ের, এইচ এম সোহেল, সাবেক কাউন্সিলর রেখা আলম চৌধুরী ও মোহাম্মদ আসলামও সংসদ সদস্যের বিরুদ্ধে ‘অপপ্রচারের’ নিন্দা জানিয়েছেন।

বিবৃতিদাতাদের অধিকাংশই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী বলে পরিচিত।

লতিফের বিরুদ্ধে বিক্ষোভকারীরা চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী।

তবে লতিফ নিয়ে এই বিতর্কে মহিউদ্দিন কিংবা নাছির কেউ কোনো প্রতিক্রিয়া দেখাননি।

প্রসঙ্গতঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে লতিফের নামে স্থাপিত বিলবোর্ডে বঙ্গবন্ধুর বিলবোর্ডে ছবি ‘বিকৃতির’ প্রতিবাদকারী ছাত্র ও যুবলীগ নেতারা আওয়ামী লীগের এই সংসদ সদস্যের বিরুদ্ধে জামায়াত-ঘনিষ্ঠতার অভিযোগ তুলেছেন।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত