টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিশ্বে বাঙ্গালী মাথা উঁচু করে দাড়ানোই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন : ফজলে করিম চৌধুরী এমপি

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান  প্রতিনিধি

Raozan-ipo-mp-pic-(1)চট্টগ্রাম, ০৩ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :: রাউজান প্রেস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও রেলপথ মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি সুইজারল্যান্ডের জেনেভায় আইপিইউ’র কমিটি অন দ্যা হিউম্যান রাইটস অফ পার্লামেন্টারিয়ানস’র প্রেসিডেন্ট’ নির্বাচিত হওয়ায় সম্প্রতি নগরীর বিমান বন্দরে সংবর্ধিত করেন রাউজান প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

এসময় তিনি বলেন, হাজারো বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নই ছিল বিশ্ব দরবারে এই দেশের মানুষ মাথা উচু করে দাড়ানোর। আজ সেই স্বপ্ন বাস্তবায়ে কাজ করে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার সরকার। আর বিশ্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তারই একটি উদাহারন হচ্ছেন আমরাই। বিশ্বের বিভিন্ন সংগঠনের নেতৃত্বে এ দেশের মানুষ নিজের কর্মদক্ষতার পরিচয় দিয়ে প্রশংসিত হচ্ছে। এটি একজন বাঙ্গালী হিসেবে অত্যন্ত গর্বের বিষয়। এটিই ছিল বঙ্গবন্ধুর সেই স্বপ্ন। যেই স্বপ্ন বাস্তবায়নে আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের মানুষ বিশ্বের বিভিন্ন স্থানে নেতৃত্বে দিয়ে সেই সোনার বাংলা প্রতিষ্ঠার কাজ করে যাচ্ছে।

রাউজানের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, রাউজানবাসির উন্নয়নের এ অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যাদের লিখনীর মাধ্যমে সমাজের চিত্র ও উন্নয়নমূলক কর্মকান্ড প্রকাশের মাধ্যমে আমাদের উৎসাহ যোগায়। তাই ভবিষ্যতেও এই সযোগিতা অব্যাহত রাখার মাধ্যমে সহযোগিতার আহবান জানান।

সংবর্ধিত অতিথি এবিএম ফজলে করিম চৌধুরীকে সম্মননা প্রদানকালে উপস্থিত ছিলেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি জাহেদুল আলম, বর্তমান সভাপতি তৈয়ব চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম ইউসুফ উদ্দিন। এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, তরুন রাজনীতিক ফারাজ করিম চৌধুরী, জেলা আ.লীগ নেতা কাজী মো.ইকবাল, ভাইস চেয়ারম্যান আলহাজ নুর মোহাম্মদ, রাউজান উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাউনি¯øর আলমগীর আলী, রাউজান পৌর কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়দ আবদুল জব্বার সোহেল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নোয়াপাড়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ম্যালকম চক্রবর্ত্তী।

মতামত