টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরনগরীতে ১ হাজার বেবিটেক্সি দন্ডিত দুই ঘন্টায়!

20160201_122232চট্টগ্রাম, ০১ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  বন্দরনগরীতে মিটারে সিএনজি অটোরিকশা চালানোর বিষয়টি নিশ্চিত করতে সোমবার দুপুর ২টা থেকে আনুষ্ঠানিকভাবে বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে মিটারবিহীন সিএনজি বেবিটেক্সির বিরুদ্ধে ষাঁড়াশি অভিযান শুরু হয়েছে।

মিটারে না চলার কারণে এদিন সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত দুই ঘন্টায় ১০ টি পয়েন্টে ১ হাজার বেবিটেক্সিকে জরিমানা করা হয়েছে বলে জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক উত্তর) মাসুদুল হাসান বলেন,  এ সংখ্যা রাত ১০ টা নাগাদ দ্বিগুনে পৌঁছতে পারে।এ অভিযান অব্যাহত থাকবে। মিটার ছাড়া কোন সিএনজি রাস্তায় নামলে এবং মিটারে যাত্রী নিতে না চাইলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভোর থেকে মিটার বিহীন সিএনজি বেবিটেক্সির বিরুদ্ধে অভিযান শুরুর কথা থাকলেও এসএসসি পরীক্ষার কারণে অভিযান শুরু হয় সকাল ১১ টা থেকে, জানিয়েছেন মাঠ পর্যায়ে কর্মরত পুলিশ সদস্যরা ।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের রোববার বিকালে চট্টগ্রামে একটি অনুষ্ঠানে ১ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রাম নগরীতে মিটারবিহীন সিএনজি বেবিটেক্সি চলতে দেয়া হবে না বলে ঘোষণা দেন।

প্রসঙ্গত : চট্টগ্রাম নগরীতে নিবন্ধিত সিএনজি বেবিটেক্সি রয়েছে ১৪ হাজার। এর বাইরে অনিবন্ধিত আরো কয়েক হাজার বেবিটেক্সি চলাচল করছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত