টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে বিজিএমইএ’র নেতার বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

nariচট্টগ্রাম, ৩০  জানুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রামে পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ নেতার বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতা উম্মে হাবিবাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার এ ব্যাপারে ধর্ষিতার স্বামী এমএম গার্মেন্টসের মালিক এমডি মহিউদ্দিন আহমেদ পিন্টু সিএমপির হালিশহর থানায় বড়ভাই মাইন উদ্দিন আহমেদ মিন্টুর বিরুদ্ধে মামলা করেছেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আহসানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ধরনের একটি অভিযোগ আমরা পেয়েছি। আমরা হাসপাতালে ভিকটিমকে দেখতে গিয়েছিলাম তার জবানবন্দি রেকর্ড করেছি। এখনো বিস্তারিত বলতে পারছি না। তবে এ ব্যাপারে তদন্ত চলছে।

জানা গেছে, নগরীর হালিশহর থানার ঈদগা এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মনির চেয়ারম্যানের ছেলে মাইন উদ্দিন আহমেদ মিন্টু বিজিএমইএর চট্টগ্রামের সাবেক প্রথম সহ-সভাপতি। তাদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান এমএন গার্মেন্টস রয়েছে। গত বৃহস্পতিবার নিজ বাড়িতে আপন ছোট ভাই মহিউদ্দিন আহমেদ পিন্টুর স্ত্রী উম্মে হাবিবাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে মাইনউদ্দিন আহমেদ মিন্টু। এ ঘটনার পর ধর্ষিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত মাইন উদ্দিন আহমেদ মিন্টু ঘটনাটিকে তার বখে যাওয়া ভাইয়ের সাজানো নাটক উল্লেখ করে বলেছেন, তারা এ ঘটনা সাজিয়ে আমাকে ব্লাকমেইলিংয়ের চেষ্টা করছে। আমার ছোটভাই ১১ বছরের সংসার ফেলে আট বছর আগে আরেকটি বিয়ে করে। সে বিয়ে আমরা মেনে নিইনি। তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলাম। এবং তার প্রথম বউ আমাদের সঙ্গে এক বাড়িতে ছিল আট বছর তার কোনো ঘটনা ঘটেনি। এখন হঠাৎআমার বিরুদ্ধে সে ষড়যন্ত্র করে এসব নাটক সাজাচ্ছে। বিভিন্ন লোকজন আমাকে ফোন করে সমাধান এবং মামলা তুলে নেয়ার কথা বলে এক কোটি টাকা দাবি করছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত