টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রোববার বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

চট্টগ্রাম, ৩০  জানুয়ারি (সিটিজি টাইমস) : ভারতের মাটিতে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে চূড়ান্ত বাংলাদেশ ক্রিকেট দল ঘোষণা করা হবে আগামীকাল রোববার (৩১ জানুয়ারি)। বিসিবি`র নির্বাচক হাবিবুল বাশার সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপে বাংলাদেশ জাতীয় দলে খুব একটা পরিবর্তন আসবে না বলেও জানান এই নির্বাচক।

আগামী ৩ ফেব্রুয়ারি আইসিসির কাছে ওয়ার্ল্ড টি-টোয়েন্টির চূড়ান্ত দল দেয়ার শেষ সময়। তাই মেগা এই আসরের দলই আগে ঘোষণা করবে বিসিবি। পরে ঘোষণা করা হবে এশিয়া কাপের দল। জানা গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের চূড়ান্ত দলের বাইরে ৫ জনকে রাখা হবে স্ট্যান্ডবাই তালিকায়।

জিম্বাবুয়ে সিরিজের পরীক্ষা-নিরীক্ষার ফলাফল মন ভরাতে পারেনি কোচ হাথুরুসিংকে। তবে নতুনদের মাঝে নুরুল হাসান সোহান আর আবু হায়দার রনি উত্তীর্ণ হাথুরুর পরীক্ষায়। খুলনায় এখনও পরীক্ষার মঞ্চে মোহাম্মাদ শহীদ, মুক্তার আলী, মোসাদ্দেক সৈকত ও আরিফুল হকরা।

এদিকে টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচগুলো হবে ভারতের ধর্মশালায়। যেখানকার উইকেট পেসারদের পক্ষেই কথা বলে। তাই অধিনায়ক মাশরাফি, মুস্তাফিজ, আল আমিন, তাসকিন ও রনি এই পাঁচজন পেসার দলে রাখার পরিকল্পনা নির্বাচকদের।

মতামত