টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে এরশাদ: সংবর্ধনা দিল বাবলু গ্রুপ!

japa-ershad-bpচট্টগ্রাম, ২৯ জানুয়ারি (সিটিজি টাইমস) :জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ চট্টগ্রাম এসেছেন। তিনি শুক্রবার এবং শনিবার কয়েকটি অনুষ্ঠানে অংশ গ্রহণ করবেন। শুক্রবার সকালে একটি বেসরকারী এয়ারলাইন্সের ফ্লাইটে এরশাদ শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছালে সেখানে সম্প্রতি পার্টির মহাসচিব থেকে বাদপড়া জিয়াউদ্দিন আহমেদ বাবলু এরশাদকে সংবর্ধনা দেন। একারণে জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগর উত্তর, দক্ষিণের একটি অংশ এ সংবর্ধনায় যোগ দেয়নি বলে জানাগেছে।

নগর জাপার প্রচার সম্পাদক নাছির উদ্দিন ছিদ্দিকী জানান, এরশাদ চট্টগ্রাম এসেছে অথচ পার্টির কোন নেতাকর্মী বিমান বন্দরে যায়নি। কারণ এরশাদ যাকে মহাসচিব থেকে বাদ দিয়েছেন তিনি এরশাদকে বিমান বন্দরে সংবর্ধনা দিয়েছেন। তাই দলের কেউ বিমান বন্দরে যায়নি। সেখানে জামায়াত শিবিরের লোকজনকে নিয়ে যাওয়া হয়।

এদিকে এরশাদ সকালে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে এ সময় তাকে স্বাগত জানান দলের প্রেসিডিয়াম সদস্য, সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম ।

জানা গেছে, বিমান বন্দর থেকে এরশাদ চলে যান পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে। এরশাদ ব্যক্তিগত ও রাষ্ট্রীয় কয়েকটি অনুষ্ঠানে অংশ নিতে চট্টগ্রাম এসেছেন বলে জানান জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

জাপার মহানগর সাধারণ সম্পাদক মো. ইয়াকুব জানান, শুক্রবার ও শনিবার পার্টি চেয়ারম্যান কয়েকটি ঘরোয়া কর্মসূচিতে অংশ নেবেন। তবে দলীয় কোন জনসভা নেই। শুক্রবার দুপুরে হোটেল রেডিসন ব্লুতে তিনি পার্টি ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম ও সংসদ সদস্য মাহজাবীন মোরশেদের ছেলের বিয়ের অনুষ্ঠানে অংশ নেন। বিকেলে তিনি ক্যান্টনমেন্টে থাকবেন। শনিবার প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।

এদিকে এরশাদের চট্টগ্রাম সফর এবং দলীয় নেতাকর্মীরা তার অনুষ্ঠানে অংশ না নেয়ার ব্যাপারে ব্যাখা দিতে বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ডেকেছে মহানগর জাপা নেতা সোলেয়মান আলম শেঠ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত