টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পাহাড়ে মানুষের দুর্ভোগ নিরসনে কাজ করছে সেনাবাহিনী

মানিকছড়িতে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে, বিগ্রেডিয়ার জেনারেল কামরুজ্জামান

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি 

1চট্টগ্রাম, ২৭ জানুয়ারি (সিটিজি টাইমস) :  বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে জনগনের সকল কষ্ট নিরসনে নিরলশভাবে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে। বুধবার সকাল ১০টায় মানিকছড়ি রানী নীহা দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সিন্দুকছড়ি জোনের আয়োজনে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন গুইমারা রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি, পিএসসি,জি।

2ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সকাল থেকে জোনের আওতাধীন গুইমারা, রামগড় ও মানিকছড়ির প্রতিটি গ্রাম থেকে সহস্্রাধিক অসহায় দুস্থদের বাছাই করে সেনাবাহিনীর নিজস্ব পরিবহনের মাধ্যমে নিয়ে আসা হয় মানিকছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। কম্বল বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি,পিএসসি,জি বলেন, পার্বত্য অঞ্চলের প্রতিটি মানুষের সেবা নিশ্চিত করতে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। শীতে কষ্ট পাওয়া দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সেবামূলক কাজের অংশ। এরপর অত্যন্ত সৃশৃংখলভাবে অপেক্ষমান সহস্্রাধিক অসহায় দুস্থদের মাঝে একটি কম্বল ও একটি শীতের টুপি বিতরন করেন। কম্বল বিতরণকালে তিনি সকলের সুস্থতা কামনা করেন ও দোয়া চান।

3এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার লে.কর্ণেল গোলঅম ফজরে রাব্বি, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার, মানিকছড়ি থানার ওসি মো. শফিকুল ইসলাম, মানিকছড়ি সাব জোন কমান্ডার মেজর ইশতিয়াক, বিভিন্ন গনমাধ্যমকর্মীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত