টক অব দ্য চট্টগ্রাম
Ad2

স্কুল ছাত্রী উদ্ধার; মুক্তিপণের টাকা নিতে এসে আটক হলো অপহরণকারী

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৬  জানুয়ারি (সিটিজি টাইমস) :  সীতাকুণ্ডে অপহৃত স্কুলছাত্রীকে ১০ দিন পর উদ্ধার করেছে পুলিশ। মুক্তিপণের দাবিকৃত টাকা নিতে এসে পুলিশের কাছে ধরা পড়ল এ অপহরণকারী দলের হোতা মোবারক হোসেন রাজু (৩০)।

জানা যায়, গত ১৩ জানুয়ারি স্কুলে যাওয়ার পথে মিরেরহাট বটতল এলাকা থেকে অপহৃত হয় সীতাকুণ্ড জাফরনগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী। অপহরণের পর অপহরণকারীরা তার পরিবার থেকে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল। এ ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় অপহরণ মামলা করেন তার বাবা।

পরে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই কামালের নেতৃত্বে একদল পুলিশ অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে।

আটককৃত রাজু নোয়াখালী জেলার সেনবাগ থানার কেটিরহাট এলাকার চাঁনমিয়ার মৌলভীবাড়ির অহিদুর রহমানের ছেলে। সে সীতাকুণ্ডের শেখপাড়া এলাকায় পোল্ট্রি ফার্মে চাকরি করত। আর চাকরির আড়ালে অপহরণ দলের সদস্য হিসেবে কাজ করত।

এসআই কামাল জানান, সংঘবদ্ধ অপহরণকারী চক্র স্কুলছাত্রীকে অপহরণ করে চট্টগ্রাম নগরীর বৌবাজার এলকায় একটি আবাসিক ভবনে জিম্মি করে রাখে। মোবাইল ফোনে মুক্তিপণের টাকা দেওয়ার কথা বলে অপহরণকারী দলের হোতা মোবারক হোসেন রাজুকে সীতাকুণ্ডের কুমিরা এলাকায় আসতে বলে অপহৃতার পরিবার। পরে একদুল পুলিশের নেতৃত্বে আমরা স্কুল ছাত্রীকে উদ্ধার করি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত