টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে অন্ত:সত্বা গৃহবধুর রহস্যজনক মৃত্যু

টাকার অভাবে থানায় অভিযোগ দেননি নিহতের বাবা

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি 

চট্টগ্রাম, ১৯ জানুয়ারি (সিটিজি টাইমস) :  ফটিকছড়িতে অন্ত:সত্বা এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ (মঙ্গলবার) উপজেলার ভূজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নের গ্রামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু হলেন ঝিলু আকতার (২০)। তিনি দাতমারা বাজারের চা দোকানদার আবদুল জব্বারের স্ত্রী। ঝিলুর বাপের বাড়ি নারায়নহাট ইউনিয়নের হাপানিয়া গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, আট মাস পূর্বে আব্দুল জব্বারের সাথে ঝিলু বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আব্দুল জব্বার পরকীয়ায় লিপ্ত হলে স্ত্রীর সাথে এ নিয়ে সোমবার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে স্ত্রীকে পিটিয়ে জখম করে জব্বার। এ নিয়ে বাপের বাড়ির লোকজন এসে শালিশী বৈঠক বসে গতকাল (সোমবার)। তার পরের দিন সকালে ঝিলুর মৃত্যুর খবর শুনতে পান তার বাপের বাড়ির লোকজন। স্বামী আবদুল জব্বারের দাবী ঝিলু বিষপানে আত্মহত্যা করেছে।

স্থানীয় ইউপি সদস্য এমদাদ হোসেন বলেন, অন্ত:সত্বা ঝিলুকে পিটিয়ে আহত করার বিষয়টি আমি জানতাম। এলাকায় খবর পেয়েছি মেয়েটি অভিমান করে বিষ পান করেছে। প্রশাসনকে না জানিয়ে তাকে গোপনে দাফন করা হয়েছে।

নিহতের বাবা মো.হোসেন বলেন, শশুর বাড়ির অত্যাচারে আমার মেয়ের মৃত্যুর হয়েছে। আমি গরিব মানুষ টাকা পয়সা নেই, তাই থানায় কোন প্রকার অভিযোগ করিনি।

স্থানীয় দাঁতমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই বাতেন বিষয়টি সম্পর্কে জানেন না বলে জানিয়েছেন। এ ছাড়া কোন প্রকার অভিযোগ দায়ের করতে কেউ আসেননি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত