টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিষ্টিমুখের মিষ্টিতে পোকামাকড়

mচট্টগ্রাম, ১৯ জানুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম নগরীর চকবাজার থানাধীন চকবাজার মোড়ের লালচাঁদ রোড় এলাকার ‘মিস্টিমুখ’ এর কারখানায় অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুর তিনটা থেকে ৫টা পর্যন্ত চালানো এ অভিযানের নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন। চকাবাজার থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন বলেন, মিষ্টি মুখের কারখানায় দীর্ঘদিনের পুরোনো মিষ্টির রস দিয়ে মিষ্টি ও মালাই তৈরী করা হচ্ছিল। মিষ্টির রসে পোকা মাকড় ভাসছে, কোনো কোনোটাতে শ্যাওলা পড়ে গেছে। এছাড়া কারখানার পরিবেশ কাদা যুক্ত ও অস্বাস্থ্যকর।

এসময় প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা এবং পুরোনো মিষ্টির রস ও রসমালাই পাশের নালায় ফেলে ধ্বংস করা হয় বলে জানান ম্যাজিস্ট্রেট রুহুল আমীন।

এর আগে ম্যাজিস্ট্রেট রুহুল আমীন এনায়েত বাজার মোড়ের রয়েল বাংলা সুইটস, দেওয়ান বাজার দিদার মার্কেট এলাকার ইকবাল সুইটস, সিরাজউদ্দৌলা সড়কের দত্ত সুইটস, নন্দনকাননের বোস ব্রাদার্স ও দয়াময়ী মিষ্টান্ন ভাণ্ডার, কোতোয়ালি মোড়ের সাধু মিষ্টান্ন ভাণ্ডার, ফিশারিঘাটে স্বাদ ব্রেড অ্যান্ড বিস্কুট এবং কাজীর দেউড়ি এলাকার বোম্বে রয়েল সুইটসের কারখানাকে জরিমানা করেছিলেন।

মতামত