টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জনি হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম, ১৭ জানুয়ারি (সিটিজি টাইমস)::পটিয়া উপেজলায় দক্ষিণ জেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল মালেক জনি হত্যা মামলাসহ চাঁদাবাজী, নারী ও শিশু নির্যাতনসহ ৮ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. শামীম প্রকাশ কিলার শামীমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন  সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার মনসা বাদামতল এলাকায় সাম্প্রতিক সময়ে ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে আসছিল। ডাকাতি ঠেকাতে পুলিশ অভিযান শুরু করে। এরই অংশ হিসেবে গত শুক্রবার ভোররাতে মনসা বাদামতল এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। এই তিনজনের দেওয়া তথ্য মতে সোমবার ভোররাতে একই স্থান থেকে শামীমকে গ্রেফতার করা হয়।

পটিয়া থানার এসআই শাহ আলম সরকার বলেন, গত তিন বছর আগে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল মালেক জনি খুন হন। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় এজাহারভুক্ত আসামি শামীম। তার বিরুদ্ধে চাঁদাবাজী, নারী ও শিশু নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত তিন বছর আগে দক্ষিণ জেলার ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল মালেক জনিকে পিঠিয়ে হত্যা করে প্রতিপক্ষ গ্রপ। এ হত্যা মামলার অন্যতম আসামি শামীম প্রকাশ কিলার শামীম।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত