টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পেনিনসুলা প্রিমিয়ার লীগের (পিপিএল) লোগো উন্মোচন

Pictureচট্টগ্রাম, ১৭ জানুয়ারি (সিটিজি টাইমস) :  হোটেল পেনিনসুলায় কোম্পানির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে  রোববার সকালে চিফ ফিন্যানসিয়াল অফিসার নুরুল আজিম বলেন, “পেনিনসুলা এয়ারপোর্ট গার্ডেন হোটেল নামে এ দুটি পাঁচ তারকা মানের হোটেল নির্মাণ করা হবে চট্টগ্রাম ও ঢাকা বিমানবন্দরের কাছাকাছি জায়গায়।

রোববার দুপুরে ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে এ তথ্য জানান পেনিনসুলা চিটাগাংয়ের কোম্পানি সেক্রেটারি, সিএফও মোহাম্মদ নুরুল আজিম।

তিনি বলেন, ‘বিজনেস হোটেল গ্রুপ হিসেবে ইতিমধ্যে আমরা কক্সবাজারে নিজস্ব হোটেল করেছি। ব্যবসা-বিনিয়োগ-উন্নয়ন খাতে আসা দেশি-বিদেশি অতিথিদের ওয়ান স্টপ সার্ভিস দিতে চট্টগ্রাম ও কক্সবাজারের পাশাপাশি রাজধানী ঢাকার বসুন্ধরা সিটি বা কনভেনশন সেন্টার সংলগ্ন এলাকায় পেনিনসুলার আরেকটি হোটেল নির্মাণের পরিকল্পনা করা হচ্ছে।

ঢাকার হোটেলটির লোকেশন এখনো ঠিক হয়নি। তবে চট্টগ্রামে যেটি নির্মাণ করা হবে সেটির কাজ আগামী এপ্রিলের দিকে শুরু হবে। হোটেল দুটিতে গ্রাহকদের ‘ওয়ান স্টপ সার্ভিসের’ মাধ্যমে উন্নত সেবা দেওয়া হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে লোগো উন্মোচন করা হয় পেনিনসুলা প্রিমিয়ার লীগের (পিপিএল), যা আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। এদিন রক্তদান কর্মসূচিও পালন করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে দ্য পেনিনসুলা চিটাগাং লিমিটেডের জেনারেল ম্যানেজার মোস্তাক লাহোর, হোটেলের বোর্ড অব ডিরেক্টর বিলকিস আরশাদ, এএনজি প্রোপার্টিজের চিফ অপারেটিং অফিসার তানভির শাহরিয়ার, পেবলসের পার্টনার ও টিকে গ্রুপের পরিচালক রেজওয়ান আফরোজ শবনম ও ফ্যাশন ডিজাইনার রোকসান শাহরিয়ার উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত