টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে যুবক খুন

চট্টগ্রাম, ১৬ জানুয়ারি (সিটিজি টাইমস) : চট্টগ্রাম মহানগরী ইপিজেড থানাধীন কর্ণফুলি ইপিজেড গেইট এলাকায় রিমন দেব (২০) নামে এক যুবক খুন হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে কে বা কারা রিমনকে ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ৯টারদিকে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করে। নিহত রিমন দেব পার্শ্ববতি পতেঙ্গা থানা এলাকার বাসিন্দা। তার বাবার নাম মন্টু দেব।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, ইপিজেড গেইট এলাকায় এক যুবকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনাটি আমাদের জানিয়েছে চমেক হাসপতাল থেকে। কিন্তু পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডের ব্যাপারে কোন তথ্যই পায়নি। পরে আমাদের টিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গেছে। সেখানে লাশ রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এ এস আই পঙ্কজ বড়ুয়া জানান, বন্ধু বান্ধবদের সাথে তর্কাতকির এক পর্যায়ে রিমনকে তার সহকর্মীরা ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে তাকে নিয়ে আসা লোকজন আমাদের জানিয়েছে। রাত ৯টার দিকে স্থানীয়রা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষয়ে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত