টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানের সন্ত্রাসী মহরম রাঙ্গুনিয়ায় খুন

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ১৬ জানুয়ারি (সিটিজি টাইমস) :  রাউজানের দুর্ধর্ষ সন্ত্রাসী মহরম মিয়া (৩৫) ঘরজমাই সেজে রাঙ্গুনিয়ায় আত্মগোপনে এসেও নিজেকে বাঁচাতে পারল না।

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টায় মাইক্রোবাসে করে এসে একদল মুখোশ পরা সন্ত্রাসী তার শ্বশুড়বাড়ির কাছের একটি চায়ের দোকান থেকে ডেকে সবার সামনেই ৫ রাউন্ড গুলি করে তাকে খুন করে বীরদর্পে চলে যায়। মহরম মিয়ার বাড়ি রাউজান উপজেলার বড় ঠাকুর পাড়া বলে জানা গেছে। সে ৫ বছর আগে রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের গুনগুনিয়া বেতাগী গ্রমের লোহার পুল এলাকার গরীব আবুল সুফির মেয়ে রোকেয়া বেগমকে বিয়ে ঘরজামাই সেজে বসবাস করে আসছিল। তার ফরহাদ নামে ৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় লোহার পুল এলাকার একটি চায়ের বসে আড্ডা দেয়ার সময় মাইক্রোবাস যোগে ৮-১০ জনের একটি মুখোশ পরা দল এসে দোকানের সবাইকে অস্ত্রের মুখে চুপ থাকতে বলে মহরম মিয়াকে ডেকে বাইরে নিয়ে যায়। দোকান থেকে মাত্র ৩০ ফুট দূরে নিয়ে তাকে তাক করে ৫ রাউন্ড গুলি করা হয়। সাথে সাথেই সে মাটিতে লুটিয়ে পড়ে। এদিকে গুলি করার পর পরই সন্ত্রসীরা মাইক্রো বাসে করে ফিরে যায়। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, মহরম মিয়া রাউজানের একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ছিল। সেখানে প্রতিপক্ষের রোষাণলে পড়লে সে আত্মগোপনে এসে এখানে বিয়ে করে বসত গড়ে। গত ৫ বছর নির্বিঘেœ কাটিয়ে দিলেও খবর পেয়ে তার প্রতিপক্ষরা এসে তাকে খুন করে পালিয়ে যায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত