টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় নৈশ প্রহরীর গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ১৬ জানুয়ারি (সিটিজি টাইমস) :  রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের বিএনবি ইটভাটার নৈশ প্রহরী মোঃ নুরু (৩০) খুন হয়েছেন। গতকাল ১৫ জানুয়ারি শুক্রবার রাত ১০টায় তার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে জামাল, সানি ও পরাণ নামের তিন খুনীকে একটি বন্দুক, ৩ রাউন্ড গুলি ও ৪টি মোবাইল সহ পুলিশ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের গলাচিপা গ্রামের কবির আহমদ পাড়ার মনু মিয়ার পুত্র মোঃ নুরু (৩০) বিএনবি ইটভাটায় নৈশ প্রহরী হিসাবে কাজ করতেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাজে যাওয়ার কিছু আগে কয়েকজন লোক এসে তাকে ডেকে নিয়ে যায়। এরপর গতকাল সকালে ডিউটি শেষে বাড়ি না ফিরলে তার পরিবার খোঁজ নিতে ইটভাটায় গেলে লোকজন সকাল থেকে তাকে দেখে নি বলে জানায়।

এ ব্যাপারে এলাকার লোকজন নুরুর সাথে সার্বক্ষণিক উঠা-বসা করা স্থানীয় জামাল, সানি ও পরাণকে জিজ্ঞাসাবাদ করলে তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হয়। এ সময় এলঅকাবাসী তাদের গণপিটুনি দিলে তারা নুরুকে হত্যা করার কথা স্বীকার করে। পরে পুলিশে খবর দেয়া হলে রাঙ্গুনিয়ার থানার ওসি হুমায়ুন কবির বিএনবি ইটভাটা এলাকা থেকে গতকাল শুক্রবার রাত ১০টায় নুরুর গলাকাটা লাশ উদ্ধার করেন। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি বন্দুক, ৩ রাউন্ড গুলি ও ৪টি মোবাইল উদ্ধার করে পুলিশ খুনিদের থানায় নিয়ে আসেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের ও লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।

মতামত