টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উন্নত চিকিৎসার জন্য আধুনিক হাসপাতাল করা হবে: মিরসরাইয়ে গনপূর্তমন্ত্রী

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

Mirsarai-Photo-[1]-15.01চট্টগ্রাম, ১৫ জানুয়ারি (সিটিজি টাইমস) :  স্বল্প খরচে উন্নত চিকিৎসা সেবা প্রদানের জন্য মিরসরাইয়ে একটি আধুনিক হাসপাতাল প্রতিষ্ঠা করার ইচ্ছা প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে মিরসরাইয়ের মিঠাছরা জেনারেল হাসপাতালে আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধনকালে মন্ত্রী তাঁর মহৎ এই ইচ্ছার কথা ব্যক্ত করেন।

তিনি বলেন, ‘মিরসরাই অঞ্চল আর্থ-সামাজিক উন্নয়নের দিক দিয়ে অনেকদূর এগিয়ে গেছে, মানুষের জীবন মানের অনেক উন্নতি ঘটেছে। এখন সময়ের তাগিদে একটি আধুনিক হাসপাতাল এখানে গড়ে তোলা দরকার। খুব শিঘ্রই এটি উদ্যোগ নেওয়ার কথা আমি ভাবছি।’

এসময় মন্ত্রী হার্ট ও ডায়াবেটিক রোগীদের চিকিৎসার জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজনের উদ্যোগ নেওয়ায় চট্টগ্রাম মেট্রো পলিটন হাসপাতাল প্রাইভেট লিমিটেড ও মিঠাছরা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে সাধুবাদ জানান।

ওইদিন সকালে মিঠাছরা জেনারেল হাসপাতালে আয়োজিত মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন মন্ত্রী। এরপর হাসপাতালের চেয়ারম্যান আজহারুল হক নওশা মিয়ার সভাপতিত্বে ও পরিচালক দ্বীন এম রানার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রো পলিটন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা. আবদুল মোত্তালিব, চিফ কার্ডিয়াক সার্জন ডা. সারওয়ার কামাল, কনসালটেন্ড ডা. মো. আক্তার হোসাইন, ডা. মোহাম্মদ রিপন, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর উদ্দিন আহম্মদ চৌধুরী, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, জেনারেল হাসপাতালের পরিচালক শারাফত উল্ল্যাহ্ ও এম সাইফুল্লাহ দিদার প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

মতামত