টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সামাজিক সম্প্রীতি বিনষ্টের প্রচেষ্টা সবাই মিলে রুখে দিন ইউএনও লোহাগাড়া

আবদুল আউয়াল জনি

loচট্টগ্রাম, ১৫ জানুয়ারি (সিটিজি টাইমস) :   চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগরে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল্হাজ্ব আইউব মিয়ার ব্যাক্তিগত তহবিল থেকে ১৫০০ জন দুঃস্থ শীতার্থের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ফিজনুর রহমান।

তিনি আরো বলেন আপনারা যেমনভাবে সরকারকে সহযোগীতা করছেন তেমনিভাবে সরকারের পক্ষ থেকেও জনপ্রতিনিধিরা আপনাদের পাশে থাকছে আপনারা সঠিক লোককে নির্বাচিত করেছেন ফলে তিনি সরকারি সাহায্যের অপেক্ষা না করে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে আপনাদের কম্বল বিতরণ সহ নানা উন্নয়নমুখী কর্মকান্ড পরিচালনা করছেন। কিছু মানুষ আমাদের সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডে ঈর্ষান্নিত হয়ে পবিত্র কোরআন শরিফ ছিড়ে ফেলে সাম্প্রদায়িক উস্কানী ছড়ানোর প্রচেষ্টার মাধ্যমে আমাদের শান্ত লোহাগাড়াকে আবারো অশান্ত করার প্রচেষ্টা চালাচ্ছে আপনাদের সচেতন হতে হবে যাতে কেউ ঘোলা পানিতে মাছ শিকারের মত আমাদের সামাজিক সম্প্রীতি বিনষ্ট করতে না পারে। কেউ এই ধরনের প্রচেষ্টা চালালে তাকে চিহ্নিত করে আইনের হাতে তুলে দিন।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় ও দক্ষিন জেলা আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম বার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী নিবাস দাশ সাগর, আওয়ামীলীগ নেতা কাজী রায়হান, ফজলুল হক চৌধুরী, বাবু সিবু পাল, সন্তোস বড়–য়া সহ অনেকে।

সভায় বক্তারা বলেন আধুনগর দীর্ঘদিন থেকে অবহেলিত তাই এই ইউনিয়নের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, রাস্তাঘাটের ভাঙ্গাচুরা অবস্থার নিরসনে অগ্রাধিকার ভিত্তিতে কাজ শুরু করতে হবে এবং মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সবাইকে মিলেমিশে থাকতে হবে এবং সকল ধরনের সাম্প্রদায়িক উস্কানী ছড়ানোর প্রচেষ্টাকে নষ্ট করে দিতে হবে নাহলে আমাদের উন্নয়নমুখী কর্মকান্ড থমকে যাবে।

মতামত