টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘বিএনপিকে শক্তিশালী দল হিসেবে দেখতে চায় সরকার’

Hasan-Mahmud-albdচট্টগ্রাম, ১৫ জানুয়ারি (সিটিজি টাইমস) ::সরকার বিএনপিকে শক্তিশালী ও জঙ্গি নেতৃত্ব মুক্ত দল হিসেবে দেখতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের দ্বিবার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে নিজেরাই নিজেদের হত্যা করেছে। বিএনপি মুসলিম লীগের মত হাওয়ায় ভেসে যাচ্ছে। এখন অনেকটা দুর্বল হয়ে গেছে। সরকার বিএনপিকে শক্তিশালী দল হিসেবে দেখতে চায়। সেই সঙ্গে জঙ্গি নেতৃত্ব মুক্ত বিএনপি দেখতে চায়।

এ সময় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বিএনপির উদ্দেশ্যে বলেন, এ দেশের জঙ্গি, সন্ত্রাস, নষ্ট রাজনীতি, দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাওয়া ও গণতন্ত্রকে ধ্বংস করতে একাত্তরের ঘাতক, তাদের দোসর ও প্রেতাত্মারাই পায়তারা করছে।

তিনি বলেন, আমরা দেখতে চাই বাংলাদেশে সরকারি ও বিরোধী দল উভয়েই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। তাই বাংলাদেশ সরকার জঙ্গি দমনে কঠোর অবস্থান নিয়েছে।

বিচার বিভাগ নিয়ে বিএনপির অভিযোগ ভিত্তিহীন দাবি করে কামরুল বলেন, দেশে অতীতে ফরমায়েশি বিচার হতো। এখন দেশের বিচার বিভাগ সম্পূর্ন স্বাধীনভাবে বিচার কাজ চালিয়ে যাচ্ছে। সরকারি ঊর্ধ্বতন কর্মকতাও আদালতের বিচারের সম্মুখিন হচ্ছে। এমনকি সংসদ সদস্যও গ্রেফতার হচ্ছে। বিএনপির এসব অভিযোগের কোনো ভিত্তি নেই।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মুজাফ্ফর হোসেন পল্টু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দূর্জয়সহ আরো অনেক।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত