টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বোয়ালখালীতে পুলিশ পরিচয়ে ডাকাতি, আহত ৬

bচট্টগ্রাম, ১৩ জানুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক প্রবাসীর বাড়ীতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছেন ৬জন।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার পশ্চিম শাকপুরা ৪নং ওয়ার্ডের সৈয়দ নবীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল নগদ দেড়লক্ষ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার, ৩টি মোবাইল নিয়ে যায়।

ডাকাতি কালে বাধা দিলে পরিবারের সদস্যদের উপর হামলা চালায় ডাকাতরা। এতে ৬ জন গুরুতর আহত হয়।

বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা হলেন, সৈয়দ নবী (৬০), তার স্ত্রী বানু বেগম ( ৫৫), তার ছেলে বেলাল (২৬), ইকবাল (২৪), ওসমান (২২) ও নাতি পারভেজ। তাদের উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত প্রবাসী বেলাল জানায়, বিশ দিন আগে দুবাই থেকে তিনি বাড়ীতে আসেন। সাথে দোকান দেয়ার জন্য দেড় লক্ষ টাকা এনেছিলেন। মঙ্গলবার রাত ২টার দিকে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বলে তারা। আমরা দরজা খুলে না দিলে রান্না ঘরের দরজা ধাক্কা মেরে প্রায় ১৬/১৭ ঢুকে পড়ে। এর পর পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেঁধে ঘরের মালামাল লুট করতে থাকে। আমরা বাধা দিতে চাইলে ডাকাতদল কুপিয়ে বেধড়ক মারধর করে।

বোয়ালখালী থানার উপ পুলিশ পরিদর্শক মোস্তাক জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতদের ফেলে যাওয়া বিদেশি টর্চ লাইট, মাফলার ও তোয়ালে উদ্ধার করেছি। এসব মামলা আলামত হিসেবে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

মতামত