টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে অস্ত্র মামলার আসামি ছাত্রলীগ কর্মী গ্রেফতার

চট্টগ্রাম, ১২ জানুয়ারি (সিটিজি টাইমস) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অস্ত্র মামলার আসামি এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) বিকেল পৌনে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের উত্তর ক্যাম্পাসের প্যাগোডা ছাত্রাবাস এলাকা থেকে তাকে গ্রেফতার করে হাটহাজারী থানা পুলিশ।

গ্রেফতার ছাত্রলীগ কর্মীর নাম আবু তাহের মামুন। তিনি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বির অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত তিনি। তার বাবা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় প্রেরণ শাখার কর্মচারী আবুল হোসেন।

এ ব্যাপারে হাটহাজারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘অস্ত্র মামলা ছাড়াও আবু তাহের মামুনের বিরুদ্ধে অনেক অভিযোগ ছিল। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

গত বছরের ২ নভেম্বর ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় ৩ নভেম্বর পুলিশ বাদি হয়ে ছাত্রলীগের দুই পক্ষের পাঁচজন করে মোট ১০জন নেতাকর্মীকে আসামি করে একটি অস্ত্র মামলা করেন। এ মামলায় ফজলে রাব্বি পক্ষের আসামিদের মধ্যে এক নম্বরে আবু তাহের মামুনের নাম ছিল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত