টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে কনটেইনার থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ১

চট্টগ্রাম, ১২ জানুয়ারি (সিটিজি টাইমস) : পতেঙ্গার একটি ডিপোতে রাখা কন্টেইনার থেকে মোখলেছুর রহমান (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

যুবকটিকে হত্যার পর তার লাশ কন্টেইনারের ভেতর ঝুলিয়ে রাখা হয়েছিল বলে পুলিশ ধারণা করছে। নিহত মোখলেছুর রহমান (৩০) নগরীর পতেঙ্গা থানার মাইজ পাড়া এলাকার পুরাতন কন্ট্রোল রুম এলাকায় থাকেন। তার বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) জয়নুল আবেদীন জানান, আজ মঙ্গলবার সন্ধ্যায় পতেঙ্গা থানার বারটেক্স কন্টেইনার ডিপো থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিপোর ব্যবস্থাপক সাইফুল ইসলাম ও সিকিউরিটি ইনচার্জ নিশাত সেলিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ কর্মকর্তা আরো বলেন, একটি কন্টেইনারের ভেতর থেকে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তবে গলায় গামছা পেঁচানো থাকলেও তার পা ভাঁজ করা ও চোখ বন্ধ ছিল। ডিপোর শ্রমিকদের বরাত দিয়ে তিনি বলেন, “মোখলেছুর সোমবার প্রথম কাজে গিয়েছিলেন।

রাতে চুরির অভিযোগে তাকে আটক করা হয়েছিল বলে শ্রমিকরা জানিয়েছে। তবে কারা তাকে আটক করেছিল এ বিষয়ে কিছু বলেননি তিনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত