টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চন্দ্রনাথ ধামের অবকাঠামো উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে:সীতাকুণ্ডে প্রধান বিচারপতি

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ডপ্রতিনিধি

sitakunda-justice-pic1চট্টগ্রাম, ০৯ জানুয়ারি (সিটিজি টাইমস) :  বাংলাদেশ সাম্প্রদায়িক স¤প্রীতির এক অনন্য নজির সৃষ্টি করেছে। বিশ্বের অন্যান্য দেশে সাম্প্রদায়িক দাঙ্গা হলেও এদেশে বিগত পঞ্চাশ বছরেও তার কোন নজির নেই বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি এসকে সিনহা। আজ শনিবার বেলা ১২টায় সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামের সিঁড়ি সোপান সংস্কার নির্মান এবং অবকাঠামোগত মহাপরিকল্পনার শুভ উদ্ভোধন উপলক্ষে মোহন্ত আস্তান বাড়িতে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উক্ত সুধী সমাবেশে প্রধান অতিথি এসকে সিনহা আরো বলেন, সীতাকুণ্ডে হিন্দুদের মহোন্ত এস্টেটের প্রায় পাঁচ হাজার একর সম্পত্তির মধ্যে প্রায় তিন হাজার একর সম্পত্তি বেদখল হয়ে যায়। তিনি বেদখল হয়ে যাওয়া এ সম্পত্তি উদ্ধারের জন্য স্রাইন কমিটির প্রশাসক চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মোঃ নুরুল হুদার প্রতি আহবান জানান। এব্যাপারে তিনি সার্বিক সহযোগীতা করারও আশ্বাস দেন। এছাড়া এ ধামের অবকাঠামো গুলোর উন্নয়নে সবাইকে এগিয়ে আসার জন্যও আহবান জানান।

সীতাকুণ্ড আইন কমিটির প্রশাসক ও চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মোঃ নুরুল হুদার সভাপতিত্বে এবং প্রদীপ ভট্টাচার্য এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ও এম মনজুর আলম, জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, মেজর জেনারেল দেবাশীষ ভট্টাচার্য, ভারতীয় সহকারী হাইকমিশনার সোমনাথ হালদার, পুলিশ সুপার একে এম হাফিজ আকতার বিপিএম, সংসদ সদস্য দিদারুল আলম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম ভূঁইয়া ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুব আলম।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামের সিঁড়ি সোপান সংস্কার নির্মান এবং অবকাঠামোগত মহাপরিকল্পনা কাজের শুভ উদ্ভোধনকরা ছাড়াও এবং বিভিন্ন মঠমন্দির পরিদর্শন করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত