টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরনগরী প্রস্তুত যুব বিশ্বকাপ আয়োজনে

ccচট্টগ্রাম, ০৯ জানুয়ারি (সিটিজি টাইমস) : আসন্ন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা সহ যাবতীয় সুযোগ সুবিধা দিতে শতভাগ বন্দরনগরী চট্টগ্রাম প্রস্তুত রয়েছে  জানিয়ে  চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম বার আউলিয়ার পুণ্যভূমি। চট্টগ্রাম বিশ্বের সব দেশের নাগরিকদের জন্য নিরাপদ ও শান্তির এলাকা। চট্টগ্রামের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থাসহ সবাই আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট সুষ্ঠু, সুন্দর ও সুচারুরূপে সম্পন্ন করতে অঙ্গীকারবদ্ধ। এসময় তিনি আইসিসি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন নগরীর সার্বিক নিরাপত্তায় নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

শনিবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপআয়োজন উপলক্ষে সিটি মেয়র ও বিসিবি’র সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থা ও খেলা সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠকে তিনি এ কথা বলেন।

এসময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশানর একেএম শহিদুর রহমানের সভাপতিত্বে বৈঠকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি মাহবুবুল আলম, উপ-পুলিশ কশিনার মাসুদ উল হাসান, হারুন-উর রশিদ হায়াত, হাসান মোহাম্মদ শওকত আলী, মোয়াজ্জেম হোসেন, জহুর আহমদ চৌধুরী ও এমএ আজিজ স্টেডিয়ামের ভেনু ম্যানেজার ফজলে রাব্বি খান রুবেল, আব্দুল হান্নান আকবর প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যুব বিশ্বকাপের এগারোতম আসরটি আগামী ২৭ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে, চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। তবে ২২ জানুয়ারি থেকে শুরু হবে অনুশীলন ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এম এ আজিজ স্টেডিয়ামে বাংলাদেশ ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ, ফিজি, সাউথ আফ্রিকা, জিম্বাবুয়ে, ইংল্যান্ড, নামিবিয়ার মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত