টক অব দ্য চট্টগ্রাম
Ad2

যেভাবে ভোট দিবেন মুস্তাফিজকে

mustafij-spচট্টগ্রাম, ০৯ জানুয়ারি (সিটিজি টাইমস) : অভিষেকেই ভারতের মত দলকে নাকানি চুবানি খাইয়েছেন। প্রথম দুই ম্যাচে ১১ উইকেট তুলে গড়েছেন বিশ্বরেকর্ড। তার ফলশ্রুতিতে ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ওয়েব পোর্টাল ক্রিকইনফোর বর্ষসেরা (২০১৫) নবীন খেলোয়াড়ের তালিকায় মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান। অন্যান্য বিভাগগুলোর মনোনয়ন তালিকা থেকে পারফরম্যান্সের ওপর ভিত্তিতে বিচারকেরা বিজয়ী নির্ধারণ করলেও উদীয়মান তারকা নির্বাচন হবে সাধারণ পাঠকদের ভোটে।

ক্রিকইনফোর সাইটে গিয়ে ভোট দিতে পারবেন যে কোন পাঠক। এ জন্য এই লিংকে গিয়ে দশ জনের মধ্যে ডানদিকের প্রথমে থাকা মুস্তাফিজের ছবিতে ক্লিক করে নিচে নাম এবং ই-মেইল আইডি পূরন করতে হবে। মুস্তাফিজের ছবিতে ক্লিক করলে ছবির ব্যাকগ্রাউন্ড লাল হয়ে যাবে। এ সব তথ্য পূরনের পর ‘ভোট নাউ’ লেখায় ক্লিক করলেই আপনার দেয়া ভোটটি মুস্তাফিজ পেয়ে যাবেন।

ক্রিকইনফোর দশ জনের এই তালিকায় মুস্তাফিজ ছাড়া আরও রয়েছেন দক্ষিণ আফ্রিকার সাইমন হার্মার, ইংল্যান্ডের ডেভিড উইলি, মার্ক উড ও স্যাম বিলিংস; পাকিস্তানের ইমাদ ওয়াসিম ও মুখতার আহমেদ; অস্ট্রেলিয়ার পিটার নেভিল, শ্রীলঙ্কার দুশমান্থা চামীরা এবং নিউজিল্যান্ডের মিচেল সান্তনার।

তবে মজার ব্যাপার হচ্ছে চলতি বছরের পারফরমেন্স অনুযায়ী আইসিসির সেরা উদীয়মান পুরস্কার পাওয়া জশ হ্যাজেলউড এই তালিকায় নেই।

মতামত