টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

চট্টগ্রাম, ০৭ জানুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার ঘটনায় জড়িত এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। দাউদ সম্্রাট প্রকাশ ডাকাত সম্রাটকে (২৬) কে বুধবার রাতে পার্শ্ববতি উপজেলা মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে বলে পুলিশ জানায়।

পুলিশ বলেছে, গ্রেপ্তারকৃত দাউদ সম্্রাট সীতাকুণ্ড সদরের মধ্যম মহাদেবপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে এবং স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে কয়েকটি ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় আরো মামলা রয়েছে।

সীতাকুণ্ড থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সম্রাটকে গ্রেপ্তার করা হয়েছে। প্রেসক্লাবে হামলার পর থেকে আসামীরা পালিয়ে রয়েছে। সম্্রাট যুবলীগের নেতা হলেও সে ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত।

তিনি বলেন, প্রেসক্লাবে হামলার ঘটনায় এ পর্যন্ত দাউদসহ মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর মেয়র প্রার্থী নায়েক (অবঃ) শফিউল আলমের সংবাদ সম্মেলন চলাকালে সীতাকুণ্ড প্রেসক্লাবে ককটেল, ইটপাটকেল নিয়ে হামলা চালায় প্রতিপক্ষের কর্মীরা। এতে ১০ সাংবাদিকসহ প্রায় ২০ জন আহত হয়। পরে যুবলীগ নেতা দাউদ সম্রাটসহ অজ্ঞাত ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন প্রেসক্লাবের সভাপতি এম. হেদায়েত।

মতামত