টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বোয়ালখালীতে ১৩ দোকানের মালামাল লুট

boailkali-mapচট্টগ্রাম, ০৬ জানুয়ারি (সিটিজি টাইমস) : চট্টগ্রামের বোয়ালখালীতে নৈশ প্রহরীকে জিম্মি করে ১৩ দোকানে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের কালাইয়ার হাটে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ব্যবসায়িরা জানান, ডাকাত দল ১৩ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে কয়েক লাখ টাকার মালামাল ও নগদ টাকা নিয়ে গেছে।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইসলাম ডাকাতি সংগঠিত হওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। জড়িত ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এলাকার নৈশ প্রহরী জাকের বলেন, সংঘবদ্ধ ডাকাতদল রাত অনুমান ২টার দিকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আমার হাত পা ও মুখ বেধে ফেলে। তারা একযোগে তৌহিদ, মাহমুদ, ফারুখ, আবু তাহের, ছালে আহমদের মুদির দোকান, ফারুক ও কবিরের হার্ডওয়ারের দোকান, ছাবেরের রেস্টুরেন্ট এন্ড হোটেল, ইসমাইলের স্টিলের, সেলিমের পানের দোকান, তোফাইলের কাপড়ের দোকান, জাকিরের লাইব্রেরী ও মাছুম এন্টারপ্রাইজের গ্রিল ও তালা কেটে প্রায় ৪০ মিনিটের মধ্যে ডাকাতি যজ্ঞ চালিয়ে পালিয়ে যায়।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক খায়রুল জানান, ডাকাতির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুষ্কৃতকারীরা গ্যাস কাটার ব্যবহার করে দোকানের গ্রিল ও তালা কেটেছে।

মতামত