টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কর্ণফুলী থানা ছাত্রলীগের উদ্যোগে সংগঠনের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

SAM_0960চট্টগ্রাম, ০৪  জানুয়ারি (সিটিজি টাইমস) : বাংলাদেশ ছাত্রলীগ কর্ণফুলী থানা শাখার উদ্যোগে সংগঠনের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে জুলধা রবি টাওয়ার সংলগ্ন এলাকায় এক আলোচনা সভা ও ছাত্র সমাবেশ কর্ণফুলী থানা ছাত্রলীগ নেতা সাইফুল আলম সানজির সভাপতিত্বে ৪ জানুয়ারী, সোমবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভা ও ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন-দক্ষিণ জেলা যুবলীগ নেতা-মোঃ আলমগীর বাদশা,বিশেষ অতিথি ছিলেন- কর্ণফুলী থানা যুবলীগের যুগ্ন সম্পাদক ও ইউপি মে¤াা^র-সিরাজুল ইসলাম হৃদয়, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা-দিদারুল আলম দিদার, জুলধা ইউপি ছাত্রলীগ সভাপতি-মোঃ মুছা, থানা যুবলীগের ধর্ম সম্পাদক-জি.এম. কিবরিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-ছাত্রলীগ নেতা সালাউদ্দিন,রিপন,পারভেজ,আরিফ,মোঃ আব্বাস,সফি,বাবুল,মহিউদ্দিন,সেলিম,নঈমুদ্দিন,ওসমান,টিনু প্রমুখ । ছাত্র সমাবেশ শেষে সংগঠনের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে কেক কেটে উৎসবের উদ্বোধন করা হয় ।

এসময় সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে আলমগীর বাদশা বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে ছাত্র সমাজ কে সু-শিক্ষীত হয়ে দেশও সমাজ উন্নয়নে এগিয়ে আসতে হবে ।এছাড়া তৃণমূল থেকে নেতৃত্ব সৃষ্টির প্রয়াসে ছাত্রলীগ কে কর্মী বাহিনী তৈরী করতে ও দক্ষতার চর্চায় মনোনিবেশ করতে হবে । একই দিন জুলধা (ডাঙ্গারচর-ওয়ার্ড) ছাত্রলীগ , জুলধা ইউনিয়ন ছাত্রলীগ,উত্তর,দক্ষিণ -কর্ণফুলী থানা ছাত্রলীগ এর উদ্যোগে সংগঠনের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে র‌্যালী, আলোচনা সভা ও ছাত্র সমাবেশ,কেক কাটা উৎসব পালন করা হয় বলে দলীয় সূত্র জানান ।- প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত