টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম-মহসিন কলেজে ছাত্রলীগের কার্যক্রমকে সাধুবাদ জানাল মহিউদ্দিন চৌধুরী

albdচট্টগ্রাম, ০৪  জানুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম সরকারি কলেজ ও হাজী মোহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের ধারাবাহিক কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন নগরীর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, ‘দীর্ঘদিন ধরে এ দু’টি কলেজের জামায়াত-শিবির নগরীর বিভিন্ন জায়গায় নাশকতা চালিয়ে আসছে। এতোদিন পর এ দু’টি কলেজে শিবিরমুক্ত হয়ে ছাত্রলীগের কার্যক্রম নির্দিদ্বায় প্রশংসারযোগ্য।’ পাশাপাশি তিনি প্রশাসনকে উপযুক্ত ভূমিকা রাখার জন্য কর্তাব্যক্তিদের আহ্বান জানান।

সোমবার নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সাধুবাদ জানান।

এর আগে বেলা ১১টায় চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ গেট থেকে নগর ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা আরম্ভ হয় যা নগরীর শহীদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়। এরপর কেক কেটে শহীদ মিনার পাদদেশে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও নগর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

মতামত