টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৮ লবণ প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রাম, ০২ জানুয়ারি (সিটিজি টাইমস) :চট্টগ্রামের নগরীর মাঝির ঘাট এলাকায় বিএসটিআই ও র‌্যাব’র যৌথ অভিযানে আটটি লবন প্রস্তুতকারী প্রতীষ্ঠানকে পাঁচ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার সকাল ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারওয়ার আলম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড ষ্টেটিং ইনিস্টিটিউট (বিএসটিআই) ও র‌্যাব’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারওয়ার আলম বলেন, সকাল ১১ টা থেকে মাঝিরঘাট এলাকায় বিভিন্ন লবণ প্রস্তুতকারী প্রতীষ্ঠানে অভিযান চালিয়ে আয়োডিনবিহীন লবন বাজারজাত ও বিএসটিআই’র লাইসেন্স না থাকার দায়ে আটটি প্রতিষ্ঠানকে জরিমান করা হয়েছে।

এর মধ্যে তনয় সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ১লাখ ৫ হাজার টাকা, এসটি সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ২৫ হাজার টাকা, মায়া সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ৫০ হাজার টাকা, এফএস সিন্ডিকেট সল্ট ইন্ড্রাস্টিজকে ৫০ হাজার টাকা, তানভীর সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ৭৫ হাজার টাকা, নিউ রূপসা সল্ট ইন্ড্রাস্টিজকে ১ লাখ টাকা, আহমদিয়া সল্ট ইন্ডাস্ট্রিজকে ১ লাখ টাকা, ফারিয়াল সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ৭৫ হাজার জরিমানা করা হয়েছে।

মতামত