টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে সংবাদ সম্মলেনে হামলায় জড়তি ২ জন আটক

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ড প্রতিনিধি

Sitakundo-mapচট্টগ্রাম, ০২ জানুয়ারি (সিটিজি টাইমস) : সীতাকুণ্ডে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাংবাদ সম্মেলনে হামলার ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীররাতে উপজেলার এয়াকুব নগর ও পন্থিছিলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলারএয়াকুব নগর এলাকার আমিনুল হকের পুত্র আমজাদ হোসেন(২২) ও পন্থিছিলা এলাকার ভোলামিয়ার পুত্র মো.জাফর (২০)।

জানা যায়, সংবাদ সম্মেলন হামলায় ঘটনায় জড়িতদের গ্রেফতার ও সুষ্ঠ বিচারে মামলা দায়ের করেন সাংবাদিকরা। মামলা দায়েরের পর ঘটনায় জড়িতদের আটকে শুক্রবার সুনিদিষ্ট খবরের ভিত্তিতে অভিয়ান চালিয়ে দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে শনিবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়ে বলে জানিয়েছে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান।

উলে­খ্য, বিগত বছরের ২৭ ডিসেম্বর সীতাকুণ্ডে কর্মরত সাংবাদিকদের সাথে স্বতন্ত্র মেয়র প্রার্থী নায়েক (অবঃ) সফিউল আলমের চলাকালে ২০/২৫ জন মুখোশধারী বিভিন্ন স্লোগানে সংবাদ সম্মেলনে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় কয়েকজন সাংবাদিক আহত হয় এবং সংবাদ সম্মেলন পন্ড হয়ে যায়।

মতামত