টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের আকর্ষনীয় অফার

GP-STARচট্টগ্রাম, ৩১ ডিসেম্বর (সিটিজি টাইমস): গ্রামীণফোনের স্টার গ্রাহকরা স্বআকর্ষণীয় সুদে ব্র্যাক ব্যাংকের বিভিন্ন ঋণ গ্রহণ করতে পারবেন।

এসব ঋণ সুবিধার মধ্যে আছে হোম লোন, চাকুরীজীবি ও ডাক্তারগণ  মাত্র ৯.৫% বাৎসরিক সুদে ঋণ পাবেন। ব্যবসায়ী, স্বনিয়োজিত এবং ভূমিমালিকগণ এই ঋণ পাবেন ১০% সূদে। হোম লোনের প্রসেসিং ফি হবে মাত্র ০.৫০%।

চাকুরীজীবিদের জন্য অটো লোন ও ব্যক্তিগত ঋণের সূদ যথাক্রমে ১২% ও ১৩% এবং ডাক্তারদের জন্য ব্যক্তিগত ঋণের সূদ ১৩%। এসব পন্যের জন্য কোন প্রসেসিং ফি নেই।

এছাড়াও গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ব্র্যাক ব্যাংকের প্লাটিনাম, গোল্ড ও সিলভার ক্রেডিট কার্ড (ভিসা/মাস্টার) এর বার্ষিক ফি মওকুফের সুবিধা পাবেন।

আগামী ১ জানুয়ারী ২০১৬ থেকে ৩১ মার্চ, ২০১৬ পর্যন্ত এই বিশেষ সুবিধা পওয়া যাবে সারাদেশে ব্র্যাক ব্যাংকের ১৭৪টি রিটেইল, এসএমই/কৃষি শাখা এবং এসএমই সার্ভিস সেন্টারে।

গ্রামীণফোনের ডিরেক্টর প্রোডাক্ট হাসিবুল হক এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের ভারপ্রাপ্ত প্রধান আবেদুর রহমান শিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্প্রতি এই চুক্তিতে স্বাক্ষর করেন।

গ্রাহকগণ www.grameenphone.com/star-program সাইটে এবং www.bracbank.com সাইটে গিয়ে এই অফার সম্পর্কে জানতে পারবেন অথবা ১৬২২১ (ব্র্যাক ব্যাংকের ২৪ ঘন্টা চালু কল সেন্টার) এ কল করেও জানতে পারবেন।

গ্রামীণফোনের সেরা গ্রাহকদের পুরস্কৃত করার প্রচেষ্টার অংশ হিসেবে এই উদ্যোগ নেয়া হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত