টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে ফিল্মি স্টাইলে ব্যবসায়ীকে অপহরণ

চট্টগ্রাম, ৩১ ডিসেম্বর (সিটিজি টাইমস):  নগরীতে ফিল্মি স্টাইলে রাস্তায় ব্যারিকেড দিয়ে আব্দুল হাকিম (৩৫) নামে এক ব্যবসায়ীকে অভিজাত গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়েছে। আব্দুল হাকিমের পিতার নাম মদন মিয়া। নগরীর চান্দগাঁও এলাকায় ওয়েল টাওয়ারের আটতলায় নিজস্ব ফ্ল্যাটে তিনি পরিবার নিয়ে থাকেন। হারবাল ওষুধের কারখানা এবং আবাসন ব্যবসার সঙ্গে তিনি জড়িত।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) গভীর রাত ১২টা ৪০ মিনিটে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।

চ‍ান্দগাঁও থানার ওসি আবু মোহাম্মদ শাহজাহান কবির  জানান, মঙ্গলবার গভীর রাতে আব্দুল হাকিম নিজের নিশান পাজেরো গাড়ি চালিয়ে চান্দগাঁও এলাকায় বাসায় ফিরছিলেন।

বাহির সিগন্যাল এলাকায় একটি কালো প্রাডো পাজেরো ও সাদা মাইক্রোবাস সড়কে আড়াআড়িভাবে অবরোধ সৃষ্টি করে আব্দুল হাকিমের গাড়ির গতিরোধ করে। তাকে নিজের গাড়ি থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে নেয়া হয়।

এরপর মাইক্রোবাস ও প্রাডো গাড়িটি নগরীর বহদ্দারহাটের দিকে যাত্রা শুরু করে।

এ ঘটনায় বুধবার রাতে নগরীর চান্দগাঁও থানায় অপহরণ মামলা দায়েরের পর পুলিশ কৌশলে বৃহস্পতিবার সকালে নগরীর জঙ্গি শাহ’র মাজার থেকে সেলিম সরকার নামে একজনকে আটক করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত