টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানের জালে আটকা পড়লো নিখোঁজ ব্যক্তির লাশ

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

Raozan-murder-picচট্টগ্রাম, ৩০ ডিসেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রামের রাউজান বাইন্যা পুকুর এলাকার জয়সেন শীলের বাড়ির একটি পুকুরে জাল ফেলে চারদিন ধরে নিখোঁজ থাকা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পাড়ার লোকজন। সমীর শীল (৫৫) নামের এই ব্যক্তি স্থানীয় জলিলনগর একটি ওয়ার্কসপ দোকানের মালিক ছিলেন। গত ২৭ ডিসেম্বর থেকে এই ব্যক্তি নিখোঁজ হলেও তার স্ত্রী কন্যার কোনো প্রতিক্রিয়া না দেখে পাড়ার লোকজনের সন্দেহ হয়। এই সন্দেহ থেকে পরিবারকে চাপ দিয়ে এলাকার লোকজন আন্দাজ করে বাড়ির পিছনের পুকুরে গতকাল বুধবার জাল ফেলে। এই জালে টেনে আনা হয় সমীরের গলিত লাশ। এলাকার মানুষের অভিযোগ নিজ স্ত্রী ও কন্যা পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে বাড়ির পিছনের পুকুরে লাশ ডুবিয়ে দিয়েছিল।

গতকাল সন্দেহের বশে প্রতিবেশিরা মিলে পুকুরে বড় জাল ফেলার কথা বললে স্ত্রী ও বড় মেয়ে ডিগ্রী পড়ুয়া মেয়ে সোনিয়া নিষেধ করে। পারে ওই পুকুরে জাল ফেলে লাশটি উঠিয়ে আনতে সক্ষম হয়। স্ত্রী ও কন্যার অভিযোগ সমীর মদ্যপায়ী ছিল। অনেক সময় তাকে স্ত্রী কন্যা দুজন মিলে শাররীক নির্যাতনও করতো।

রাউজান থানার এস.আই মনসুর আলী জানান, লাশটি উদ্ধার হলে পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এব্যাপারে একটি ইউডি মামলা রুজু হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত