টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আওয়ামী লীগ ১০ , বিএনপি ০

votচট্টগ্রাম, ৩০ ডিসেম্বর (সিটিজি টাইমস): নানা ঘটন-অঘটনের মধ্য দিয়ে চট্টগ্রামের  ১০ টি পৌরসভায় ভোটগ্রহণ শেষ হয়েছে।

আমাদের হাতে ১০ টি পৌরসভার ফলাফল এসেছে । এর মধ্যে আওয়ামী লীগের ১০ জন প্রার্থী বেসরকারিভাবে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন।

সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোগগ্রহণ চলে বিকেল পর্যন্ত।

রাউজান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দেবাশীষ পালিত বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ২৮১৬২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনপি  প্রার্থী আব্দুল্লাহ আল হাসান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২১২০।

চান্দনাইশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুবুল আলম বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ১১৫২১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  এলডিপি মো. আইয়ুব আলী প্রার্থী  ছাতা প্রতীকে পেয়েছেন ২৫৭০।

সন্দীপ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাফরুল্লা টিটু বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ২০৬৯০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনপি আজমত আলী বাহাদুর ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৪৬।

মীরসরাই  আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ৭২৯৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনপি রফিকুল ইসলাম পারভেজ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৭৫।

রাঙ্গুনিয়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজাহান সিকদার বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ১২৯৮৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনপি  হেলাল উদ্দিন শাহ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২১৫৮।

সীতাকুন্ডু আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদিউল আলম বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ১৪৮৩২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনপি আবুল মনসুর ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২৯৪২।

বারইয়ারহাট পৌরসভায় আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী নিজাম উদ্দিন প্রকাশ ভিপি নিজাম পেয়েছেন ৫ হাজার ৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী মঈন উদ্দিন লিটন পেয়েছেন ২৩৮ ভোট।

সাতকানিয়া পৌরসভায় আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মো. জুবায়ের পেয়েছেন ২০৫৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী রফিকুল আলম পেয়েছেন ২০৭৯ ভোট।

বাঁশখালী পৌরসভায় আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী সেলিমুল হক পেয়েছেন ১৩৩৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী কামরুল ইসলাম হুসাইনি পেয়েছেন ৬৩৫০ ভোট।

পটিয়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক হারুন-অর-রশিদ বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি ১২০৯৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনপি তহিদুল ইসলাম ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭৫৩৫।

মতামত