টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিজয়ের সাথে বিএনপি’র কোন সম্পর্ক নেই: এম এ সালাম

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি

fatickchari(mচট্টগ্রাম, ২৯ ডিসেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক ও চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম.এ সালাম বলেছেন, ‘বিএনপি এমন একটি দল, যার গর্ব করার মতো কোন ইতিহাস-ঐতিহ্য নেই। মুক্তিযুদ্ধ ও এদেশের বিজয়ের সময় বিএনপি’র জন্ম পর্যন্ত হয়নি। বিজয়ের সাথে বিএনপি’র কোনো সর্ম্পকই নেই। দেশে রাজনীতির নামে মানুষ পুড়িয়ে মারার, সহিংসতা করার কোনো অধিকার নেই বিএনপির’। সোমবার ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়ন আ.লীগের অভিষেক ও বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাইন্দং আ.লীগের নব নির্বাচিত সভাপতি হাবিবুল­াহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম। এ সময় তিনি বলেন, ‘উন্নয়নের নাম আ.লীগ। আ.লীগ ক্ষমতায় থাকালীন সময়ে ফটিকছড়িসহ দেশব্যাপী যে উন্নয়ন সাধিত হয়, তা অন্য কোন সরকারের আমলে কল্পনা করা যায়না। পাইন্দং সাধারণ সম্পাদক মজাহারুল ইসলাম ও জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়াম্যান এম.তৌহিদুল আলম বাবু, জেলা আ.লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ফখরুল আনোয়ার, উপজেলা আ.লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সোলেমান বি.কম, আ.লীগ নেতা অধ্যাপক শওকত হোসেন, নাজিম উদ্দিন মুহুরী, এইচ.এম আবু তৈয়ব, সৈয়দ মোহাম্মদ বাকের।

বক্তব্য রাখেন, এমদাদুল ইসলাম চৌধুরী, তছলিম বিন জহুর, শাহালম সিকদার, চেয়ারম্যান আবু তালেব, মহি উদ্দিন, দিদারুল বশর দুদু, আকতার মিয়া, মজিবুর রহমান স্বপন, জানে আলম কোম্পানি, শহীদ কোম্পানি, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাহেদুল আলম, যুগ্ম আহবায়ক ইমরুল ইসলাম রাফি, ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছাদেক আলী সিকদার শুভ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত