টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় প্রচারণায় হামলাঃ আমি ভোটে আছি বলেন, রফিক

bnpচট্টগ্রাম, ২৮ ডিসেম্বর (সিটিজি টাইমস):    চট্টগ্রাম সাতকানিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাজি রফিকুল আলমের গণসংযোগে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এতে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটে। হামলার পর বিক্ষুব্ধ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে।

উল্লেখ্য, আসন্ন পৌর নির্বাচন থেকে গতকাল রবিবার দুপুরে সরে দাঁড়ানোর ঘোষণা দেন হাজি রফিকুল আলম।

এরপর সোমবার দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনের চট্টগ্রাম নগরীর বাসায় সম্মেলন করে রফিকুল বলেন, ‘আমি ভোটে আছি। কোনো চাপ আমাকে নির্বাচন থেকে বিরত করতে পারবে না।’

তিনি বলেন, আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। নেতাকর্মীদের নামেও মিথ্যা মামলা দেয়া হচ্ছে। নির্বাচনের কোনো পরিবেশ না দেখে আতঙ্কে ও হতাশ হয়ে গতকাল রবিবার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলাম।

তবে আমার সমর্থকদের কথা ভেবে নির্বাচনে থাকার সিদ্ধান্ত নিয়েছি বলেও সংবাদ সম্মেলনে জানান ধানের শীষের এই মেয়র প্রার্থী।

তিনি বলেন, ‘কোনো ধরনের চাপ তাকে নির্বাচন থেকে বিরত রাখতে পারবে না। ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারলে জয় হবেও বলে আশাবাদ ব্যক্তি করেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনসহ নগর বিএনপির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলন শেষ করে হাজি রফিকুল আলম নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ শুরু করেন। এরপরই তার ওপর হামলা হয়। তবে হামলায় তার কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত