টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ের সন্তান জনপ্রিয় কন্ঠশিল্পী শেখ মহসীনের ৩য় একক এ্যালবাম ‘ময়না’ আসছে

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

Mirsarai-Sheikh-Mohsinচট্টগ্রাম, ২৪ ডিসেম্বর (সিটিজি টাইমস):   ‘পাহাড় সমান দুঃখ আমার’ এবং ‘একলা ভালোবাসি’র পর এবার তৃতীয় একক এ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে আসছেন এই সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী শেখ মহসীন। ‘ময়না’ শিরোনামের তৃতীয় একক এ্যালবামের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। জনপ্রিয় এই কন্ঠশিল্পীর গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলায়। আগামী ২০১৬ সালের প্রথমদিকে ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে এ্যালবামটি প্রকাশিত হবে। এ্যালবামটির সঙ্গীত পরিচালনা করছেন সচী সামস। গানগুলো লিখেছেন বাউল মোখলেস সরকার, অভিজিত দাস, জিয়া উদ্দিন জিয়া ও শেখ মহসীন। সুর করেছেন বাউল মোখলেস সরকার, পৃর্থিরাজ ও শেখ মহসীন। ইতিমধ্যে এ্যালবামের টাইটেল সং এর মিউজিক ভিডিও নির্মানের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ মহসীন। বিখ্যাত মিউজিক ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান সিনে আর্টের ব্যানারে মিউজিক ভিডিওটি নির্মাণ করবেন শুভব্রত সরকার।

‘ময়না’ এ্যালবাম সম্পর্কে কণ্ঠশিল্পী শেখ মহসীন বলেন ‘ফোক ফিউশন ও মেলোডি ধর্মী কিছু গান দিয়ে এ্যালবামটি সাজিয়েছি। কথা ও সুরে আছে নতুনত্ব, গানগুলোতে নতুনত্ব পাবে শ্রোতারা। আশা করি শ্রোতারা গানগুলো উপভোগ করবেন।’

কণ্ঠশিল্পী শেখ মহসীন আরো বলেন ‘ময়না’ এ্যালবাম আমার অনেক কষ্টের একটি কাজ। অনেক সময় নিয়ে কাজটি করছি। এর প্রত্যেকটি গান সবার মন ছুঁয়ে যাবে। সবকিছু ঠিক থাকলে খুব তাড়াতাড়ি, এ্যালবামটি নিয়ে শ্রোতাদের কাছে হাজির হতে পারবো ইনশাআল্লাহ। সুন্দরভাবে যেন ৩য় এ্যালবামের পূর্নাঙ্গ কাজ শেষ করতে পারি সেজন্য সবার দোয়া কামনা করছি।

উল্লেখ্য, এই সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী শেখ মহসীন মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ৪ নম্বর ধুম ইউনিয়নের মোবারকঘোনা গ্রামের সন্তান। ২ ভাই ১ বোনের মধ্যে তিনি সবার ছোট। তার প্রথম একক এ্যালবাম ‘পাহাড় সমান দুঃখ’ প্রকাশ হয়েছিল ২০০২ সালে। এরপর ‘একলা ভালোবাসি’ দ্বিতীয় একক এ্যালবাম প্রকাশ হয় ২০০৯ সালে। ২০০০ সাল থেকে তিনি গান লিখছেন। এছাড়া তিনি ড্রিম ওয়েভার নামের একটি প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।

মতামত