টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বারইয়ারহাটে গনসংযোগে যাওয়ার পথে বিএনপি নেতার গাড়ি বহরে হামলা

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ২৪ ডিসেম্বর (সিটিজি টাইমস):  বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর গনসংযোগে যাওয়ার পথে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য শিল্পপতি অধ্যাপক কামাল উদ্দিন চৌধুরীর গাড়িতে হামলা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৪ডিসেম্বর) পৌরসভার শান্তিরহাট সড়ক দিয়ে ভিতরে যাবার পথে এ ঘটনা ঘটে। এসময় তারা কামাল উদ্দিন চৌধুরী, গাড়িতে থাকা চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের আহবায়ক সরওয়ার উদ্দিন সেলিম, বিএনপি নেতা আবু তাহের ও যুবদল নেতা নিজাম উদ্দিনও আহত হয়েছে। এসময় কামাল উদ্দিন চৌধুরীর সাথে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন তিনি।

অধ্যাপক কামাল উদ্দিন চৌধুরী অভিযোগ করেন, তিনি বারইয়ারহাট পৌর নির্বাচনে বিএনপি প্রার্থী মাঈন উদ্দিন লিটনের পক্ষে নির্বাচনী প্রচার চালাতে বারইয়ারহাট আসেন। শান্তিরহাট সড়ক দিয়ে পশ্চিম দিকে যেতে চাইলে সামনে ও পিছন দিক থেকে ১০-১২টি মোটর সাইকলে নিয়ে ১০-১৫ জন ছেলে এসে হামলা করে। একপর্যায়ে তাকে বারইয়ারহাট থেকে চলে যেতে বাধ্য করে। এ ঘটনা তিনি জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এদিকে বৃহস্পতিবার বিকেলে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী নুর মোহাম্মদ মানিকের প্রচার গাড়িতে হামলা করেছে সন্ত্রাসীরা। এসময় মাইক ও মেশিন ভাংচুর করে বলে অভিযোগ করেন মানিক।

অধ্যাপক কামাল উদ্দিন চৌধুরীর অভিযোগ সম্পর্কে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন বলেন, তার কোন কর্মী সমর্থকরা এধরণের ঘটনার সাথে জড়িত নয়। নির্বাচনী পরিবেশ নষ্ট করতে এটি বিএনপির অপপ্রচার।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবিরের সাথে যোগযোগ করা হলে তিনি এমন ঘটনা শুনেননি বলে জানিয়েছেন।

মতামত