টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রামীণফোন গ্রাহকদের জন্য সহজ.কম-এর বিশেষ ডিসকাউন্ট

gpচট্টগ্রাম, ২৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):  কো-ব্র্যান্ডেড ওয়েব পোর্টাল www.shohoz.com/grameenphone -এ ভিজিট করে,সহজ.কম এর কল সেন্টার নম্বর ১৬৩৭৪-এ কল করে কিংবা সহজ এর সহযোগী প্রতিষ্ঠানে গিয়ে গ্রামীণফোন গ্রাহকরা বাস টিকিট ক্রয়ের ক্ষেত্রে পাবেন ৩০০ টাকা ডিসকাউন্ট। কল করে টিকিট ক্রয়ের ক্ষেত্রে গ্রামীণফোন বৈধ নম্বর থেকে কল করতে হবে। 

আগামি ২৭ ডিসেম্বর থেকে একই গ্রামীণফোন নম্বর থেকে শুধুমাত্র প্রথমবার টিকিট কিনতে গেলে এ এক্সক্লুসিভ ডিসকাউন্ট পাওয়া যাবে। এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার পাওয়া যাবে আগামি ৯ জানুয়ারি, ২০১৬ পর্যন্ত। একজন কাস্টমার ডিসকাউন্টে একসঙ্গে সর্বোচ্চ দুটি টিকিট কিনতে পারবে। উল্লেখ্য, প্রথম ৫০০০ টিকিটের ক্ষেত্রে এই এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার প্রযোজ্য।

এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফারটি পেতে www.shohoz.com/grameenphone ওয়েবসাইটে গিয়ে, ১৬৩৭৪ নম্বরে কল করতে অথবা সহজের নিকটস্থ সহযোগী প্রতিষ্ঠানে যেতে  হবে। প্রয়োজনীয় তথ্য সরবরাহ করলে এসএমএস এর মাধ্যমে সহজ.কম থেকে ডিসকাউন্ট কুপন কোড আসবে। সহজ.কম-এর অন্যান্য শর্ত এ ডিসকাউন্ট অফারটিতে প্রযোজ্য হবে।

বিশেষ এ ডিসকাউন্ট অফার সম্পর্কে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, “ গ্রামীণফোন নতুন নতুন ডিজিটাল সেবার প্রতি খুবই গুরুত্ব দিচ্ছে। অনলাইন টিকিট ক্রয় এখন আর কল্পনা না, বরং সবাইকে এর ব্যবহারে আগ্রহী হতে হবে। আকর্ষণীয় এই অফারের মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকরা অনলাইন ক্রয়ের ব্যাপারে উদ্বুদ্ধ হবে।“

সহজ.কম-এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, ‘নতুন এই অফারটির চালু করতে আমরা অধীর অপেক্ষায় আছি। গ্রামীণফোন গ্রাহকদের জন্য আমরা এ অফারটির নাম দিয়েছি ‘মাথা নষ্ট অফার ২’। গত নভেম্বর মাসে ‘মাথা নষ্ট অফার ১’-এর ব্যাপক সাড়া পাওয়া আমরা দ্বিতীয়বার এটি চালু করছি যাতে করে গ্রামীণফোন গ্রাহকরা বিশেষ এ সুবিধার মাধ্যমে সহজ.কম ওয়েবসাইট ব্যবহার করে। যাতায়াত করতে বাস টিকিট ক্রয় একটি গুরুত্বপূর্ণ কাজ আর গ্রামীণফোন গ্রাহকরা ৩০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার মাধ্যমে লাভবান হবে বলে আমি মনে করি।’

গ্রামীণফোন ও সহজ.কম-এর শীর্ষ কর্মকর্তারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘সবার জন্য ইন্টারনেট’ লক্ষ্য নিয়ে গ্রামীণফোন দেশের মানুষদের ইন্টারনেট ব্যবহারকে আরও গ্রহনযোগ্য ও প্রয়োজনীয় করে তোলার কাজে নিরলসভাবে কাজ করছে। উক্ত অফারটি গ্রামীণফোন গ্রাহকদের ডিজিটাল সেবা গ্রহণের মাধ্যমে নিজেদের জীবনকে সহজ করতে সহায়তা করবে।

মতামত