টক অব দ্য চট্টগ্রাম
Ad2

৬ষ্ট শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা !

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রাম, ২১ ডিসেম্বর (সিটিজি টাইমস): ফটিকছড়িতে বিদ্যালয়ের ছাত্রীকে যাতায়াতের পথে নিয়মিত উত্যক্তসহ সড়কপথ থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগে এক বখাটে যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আজ (সোমবার) সকালে নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম এ কারাদন্ড দেন।

দন্ডিত ব্যক্তির নাম মো. মামুন রশীদ (৩০), সে নওগাঁ জেলার ধামাইরহাট উপজেলার কুমরইল গ্রামের কছিম উদ্দিনের ছেলে। সে ফটিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির এক ছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছিল বলে অভিযোগ রয়েছে। মামুন মাদ্রাসায় পড়ালেখার পাশাপশি ঝারপোকের(বৈদ্যু) কাজ করতো।

সূত্র জানায়, মামুন দীর্ঘদিন ধরে ওই ছাত্রীর যাতায়াতের পথের ছবি তুলে, গতিরোধ করে, কূপ্রস্তাব দিয়ে তার ছবির সঙ্গে নিজেকে জড়িয়ে বিভিন্নস্থানে প্রচার করে। বিষয়টি জানার পর ওই ছাত্রীর মা ফটিকছড়ি থানায় লিখিতভাবে অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই বখাটেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করেন। আদালত সত্যতা যাচাই করে তাঁকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। বিচারকের নির্দেশের পর আজ বিকেলে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. নজরুল ইসলাম ‘উত্যক্তের অভিযোগে তাঁকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত