টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে স্লুইস গেটের ফটকে চাপা পড়ে হাতাহত ৩

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রাম, ২০ ডিসেম্বর (সিটিজি টাইমস): ফটিকছড়িতে স্লুইস গেটের ফটকে চাপা পড়ে তিনজন কৃষক হাতাহতের ঘটনা ঘটেছে। একজন কৃষক চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। অপর দু‘জন চিকিৎসাধীন অবস্থায় ফটিকছড়ির একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি রয়েছেন। আজ রোববার সকাল সাড়ে এগারটায় উপজেলার দক্ষিণ কাঞ্চনগর গ্রামের রক্তছড়ি খাল স্লুইস গেটে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মুহাম্মদ এজাহার (৪৫)। তিনি ওই গ্রামের মৃত নুর আহাম্মদের ছেলে। আহতরা হলেন মো. আলমগীর হোসেন (৪০) ও মো. আবুল মুনসুরকে (৪২)। আহতরা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

প্রত্যক্ষদর্শীর উদ্বৃতি দিয়ে দুর্ঘটনার বিবরণে ফটিকছড়ির থানার এস.আই ছাদেক জানান, চলতি মৌসুমের সেচ কার্যক্রমের অংশ হিসেবে পানি আটকাতে ওই স্লুইস গেটের ফটক আটকাতে সেখানে যান ঐ তিন কৃষক। এসময় অসাবধানতায় চেইনকপ্পা ছিঁড়ে বিকট এক শব্দে একটি ফটক নিচে পড়লে ঘটনাস্থলে চাপা পড়েন তিনজন। মুহুর্তেই এজাহারের মৃত্যু হয়। বাকীদের চিৎকারে লোকজন এগিয়ে গিয়ে তাঁদের উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করানো হয়। নিহত এজাহার স্থানীয় কৃষক সমবায় সমিতির ক্যাশিয়ার ছিলেন।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজ উদ্দিন বলেন, ‘লাশের মাথা ফেটে চুর্ণ এবং বিভৎস হয়ে গেছে। যেহেতু বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করেনি সেহেতু উর্ধ্বতনদের পরামর্শে লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে।’

মতামত