টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কাউকে বিয়ে করিনি : মাহি

mahiচট্টগ্রাম, ১৯ ডিসেম্বর (সিটিজি টাইমস):   নতুন খবরে মজেছে শোবিজ। ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন! আবার কেউ বলছেন, নাহ, বিয়ে নয়। একটি ছেলের সাথে চুটিয়ে প্রেম করছেন হালের আলোচিত এই অভিনেত্রী!

তবে কে সেই ছেলে? জানা গেল মাহির ফেসবুক ঘেঁটে। ছেলেটির নাম শাওন শাহরিয়ার। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। তবে একটি সূত্র বলছে, মাহির সঙ্গে শাওনের পরিচয় প্রায় চার বছর। তারা একে অপরকে ভালোবাসেন।

এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য মাহির সাথে যোগাযোগ করা হলে জাগো নিউজকে তিনি বলেন, `এ ব্যাপারে আমি কিছুই বলতে চাচ্ছি না। এতটুকুই বলতে চাই, আমি কাউকে বিয়ে করিনি। তাছাড়া শাহরিয়ার আমার খুব ভাল বন্ধু।` তাহলে কি প্রেম? পরবর্তীতে কথা বাড়াতেই ফোনের লাইন কেটে দেন মাহি।

তবে এর আগে জীবনসঙ্গী হিসেবে কেমন ছেলে চান এমন প্রশ্নের জবাবে মাহি বলেছিলেন, `কালো বর্ণ এবং দাঁত বাঁকা ছেলে তার পছন্দ। এবং কালো ছেলেদের প্রতি তার দুর্বলতা কাজ করে। বিয়ে করলে ন্যাকা, চাপা রঙের ছেলেকেই বিয়ে করবেন মাহি।` এতটুকু বললেও কখনও বলেননি প্রেমের কথা কিংবা প্রেমিকের নাম-ঠিকানা।

এর আগে, মাহি ১১ ডিসেম্বর এক স্ট্যাটাসে লিখেছেন, `মিস ইউ শাওন। টু মাচ মিসিং ইউ।` অন্যদিকে মাহির জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা হিসেবে শাওন নিজের আইডি থেকে একটি বার্থডে কার্ড পোস্ট করেন ২৫ অক্টোবর। কার্ডটিতে লেখা ছিলো, `হ্যাপি বার্থ ডে টু মাই ওয়ান্ডারফুল ওয়াইফ`। মাহির জন্মদিন ছিলো ২৭ অক্টোবর।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে খবরের বিনোদন পাতায় এবং চলচ্চিত্রপাড়ায় আলোচনায় থাকেন মাহি। কখনো স্ক্যান্ডাল ইস্যুতে আবার কোনো চলচ্চিত্র থেকে বিদায় জানিয়ে। ধারণা করা যাচ্ছে, এটিও আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকার জন্য মাহির নতুন ফন্দি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত