টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বরখাস্তই হলেন চেলসি কোচ মরিনহো

morinhoচট্টগ্রাম, ১৭ ডিসেম্বর (সিটিজি টাইমস): বেচারা হোসে মরিনহো। শেষ পর্যন্ত আর বাঁচতেই পারলেন না। চেলসির কোচের পদ থেকে বরখাস্তই হতে হলো তাকে। ইংলিশ প্রিমিয়ার লিগে ১৬ ম্যাচের মধ্যে ৯ ম্যাচ হারের কারণে দ্য স্পেশাল ওয়ানকে বরখাস্ত করলো ক্লাব কর্তৃপক্ষ। সর্বশেষ লেস্টার সিটির কাছে হারের পর আর অপেক্ষা করলেন না ক্লাব মালিক রোমান আভ্রামোভিচ।

গত প্রিমিয়ার লিগে চেলসিকে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন করিয়েছিলেন হোসে মরিনহো। এমন দুর্দান্ত পারফরম্যান্সের পর নতুন মৌসুমে এসে পুরোপুরি খেই হারিয়ে ফেলে চেলসি। একের পর এক হারতে হারতে যেন দিশাহারা ক্লাবটি। টানা হারের ফলে লিগ টেবিলে এখন ১৬তম স্থানে রয়েছে চেলসি।

চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত পারফরম্যান্স করে দ্বিতীয় রাউন্ডে ওঠার পরও প্রিমিয়ার লিগে নিজেদের ছন্দ খুঁজে পেলো না চেলসি। যার ফলে সর্বশেষ ম্যাচে ক্রিস্টাল প্যালেসের কাছে পরাজয়ের স্বাদ নিতে হলো দ্য বøুজদের। এমনকি প্রথম বিভাগ থেকে প্রিমিয়ারে নতুন উঠে আসা এফসি বোর্নমাউথের কাছেও পরাজয় বরণ করতে হলো চেলসিকে।

এমন হারের পর ‘রাগি’ হিসেবে পরিচিত চেলসির মালিক রোমান আভ্রােেমাভিচ আর ধৈয্য ধরতে পারলেন না। মরিনহো বলে অনেক ধৈয্য ধরেছিলেন তিনি। শেষ পর্যন্ত মরিনহোকে বরখাস্তের যে গুঞ্জন চলছিল, সেটাই শেষ পর্যন্ত সত্যি হলো।

তবে, মরিহোর পরিবর্তে কাকে কোচ নিয়োগ দিচ্ছে চেলসি সেটা এখনও জানা যায়নি।

মতামত