টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম কলেজে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ

bbbচট্টগ্রাম, ১৬ ডিসেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রাম সরকারি কলেজে পুলিশ-শিবির ও ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ছাত্রলীগ ও শিবিরের ১১জন আহত হওয়ার খবর পাওয়া গেলেও পুলিশ বিষয়টি নিশ্চিত করেনি।

কলেজের শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে বুধবার দুপুর সোয়া ১২টার দিকে শিবির ও ছাত্রলীগের মাঝে সংঘর্ষ শুরু হয়। পরে পুুলিশ নিয়ন্ত্রণের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ বাধে। দুপুর দেড়টা পর্যন্ত সংঘর্ষ থেমে থেমে চলছিল।

কেতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম কলেজের শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে শিবির ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ফুল দিতে গিয়ে উভয়পক্ষ প্রথমে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ে। পরে ধাওয়া পাল্টাধাওয়া এবং গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে পুলিশ-ছাত্রলীগ ও শিবিরের মাঝে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়।

এদিকে, সংঘর্ষে শিবির ও ছাত্রলীগের কমপক্ষে ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেলেও পুলিশ আহতের সংখ্যা নিশ্চিত করেনি। সংঘর্ষে এ পর্যন্ত কাউকে গ্রেফতার করার খবর পাওয়া যায়নি।

সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে এবং চট্টগ্রাম কলেজ ক্যাম্পাস ও ছাত্রাবাস থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে পুলিশ ব্যাপক অভিযানের প্রস্তুতি নিয়েছে। যে কোনো মুহূর্তে চট্টগ্রাম কলেজে সাঁড়াশি অভিযান শুরু হবে বলে পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত