টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উরকিরচর জনতা সংঘের ঈদে মিলাদুন্নবী (দ.) পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

Raozan-urkircha-jonota-songচট্টগ্রাম, ১৫ ডিসেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রামের রাউজানের ঐহিহ্যবাহী সামাজিক সাংস্কৃতিক সংগঠন উরকিরচর জনতা সংঘ রাউজান প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। আসন্ন ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে ৩দিন ব্যাপী মাহফিল সফল করতে এ মতবিনিময় সভার আয়োজন করে জনতা সংঘ।

১৫ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার নোয়াপাড়া পথেরহাটস্থ মালঞ্চ রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সংগঠনের সমাজ কল্যাণমুলক কর্মকাণ্ড ও ঈদে মিলাদুন্নবী (দ.) এর বিভিন্ন কর্মসূচি তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আলহাজ্ব জাকির হোসেন, সাবেক সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি এস.এম. জাহাঙ্গীর আলম সুমন, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, অর্থ সম্পাদক সাইফুদ্দিন আত্তারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আজম আত্তারী ।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক রাউজান প্রেসক্লাব সভাপতি মীর আসলাম, সাবেক রাউজান প্রেসক্লাব সভাপতি শফিউল আলম, সাবেক রাউজান প্রেসক্লাব সভাপতি জাহেদুল আলম, সাবেক রাউজান প্রেসক্লাব সভাপতি প্রদীপ শীল, বর্তমান প্রেসক্লাবের সভাপতি তৈয়ব চৌধুরী, সাধারণ সম্পাদক এস.এম. ইউসুফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন রানা, সাংবাদিক এম. জাহাঙ্গীর নেওয়াজ, এম. রমজান আলী, এম. কামাল উদ্দিন, গাজী জয়নাল আবেদীন, কামরুল ইসলাম বাবু প্রমুখ।

সভায় জানানো হয় আগামী ২২, ২৩ ও ২৪ ডিসেম্বর পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে প্রখ্যাত আলেম ওলামা পীর মাশায়েখগণ তাকরীর পেশ করবেন। মাহফিলে সর্বস্তরের মুসলিম জনতার উপস্থিতি কামনা করা হয় এ সভা থেকে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত