টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জনগন ভোট দিয়ে আমাকে জয়ী করবে ইনশাআল্লাহ: আরমান হোসেন ইউসুফ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Armanচট্টগ্রাম, ১৫ ডিসেম্বর (সিটিজি টাইমস):  মিরসরাই পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে (ডালিম প্রতিক) প্রার্থী হয়েছেন আরমান হোসেন ইউসুফ। মিরসরাই পৌরসভার নোয়াপাড়া গ্রাম নিবাসী এই উদীয়মান তরুন সমাজকর্মি দীর্ঘদিন থেকে জড়িয়ে আছেন এলাকার মানুষের সুখ দুখের সাথী হয়ে। তার পিতা মরহুম রফিক আহম্মেদ ছিলেন মহান স্বাধীনতা যুদ্ধের একজন বীর মুক্তিযোদ্ধা।

এলাকার মানুষের কাছে সৎ ন্যায়পরায়ন ও নিষ্ঠাবান হিসেবে পরিচিত আরমান হোসেন ইউসুফ আরো বৃহৎ পরিসরে জনগনের সেবায় নিয়োজিত হতে আগামী ৩০ শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য মিরসরাই পৌর নির্বাচনে কাউন্সিলর হিসেবে প্রতিদ্বন্ধীতায় অবতীর্ন হতে যাচ্ছেন। ইতিমধ্যে ডালিম মার্কায় ভোট চেয়ে প্রচার প্রচারনায় নেমে পড়েছেন। এলাকার ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, নোয়াপাড়া- তালবাড়ীয়া এলাকার প্রিয় চেনা মুখ আনোয়ার হোসেন ইউচুপ একজন বিনয়ী ন¤্র ন্যায়পরায়ন ব্যক্তিত্ব। এলাকাবাসীর ভালো মন্দ যে কোন বিষয়ে সব সময় তাঁকে পাশে পাওয়া যায়। মানুষের কাছে ব্যাপক গ্রহনযোগ্যতা রয়েছে শিক্ষিত এই তরুন সমাজকর্মির। তাই এলাকার মানুষের ধারনা, নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন আরমান হোসেন ইউসুফ।

বর্তমানে এই তরুন সমাজকর্মি মিরসরাই পৌরসভা আওয়ামীলীগের সদস্য এবং ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ মিরসরাই উপজেলা শাখার অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করছেন । পড়াশোনা করেছেন মিরসরাই পাইলট উচ্চ বিদ্যালয় এবং মিরসরাই কলেজ থেকে।

নির্বাচনে অংশগ্রহন ও জয়ের ব্যাপারে আরমান হোসেন ইউচুফ জানান, এলাকার মানুষের ভালোবাসা ও সমর্থন নিয়ে তিনি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি সকলের দোয়া চাই। ব্যাপক জনসমর্থনের কারনে আগামী ৩০শে ডিসেম্বর ডালিম প্রতিকে জনগন রায় দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। ইনশাআল্লাহ আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো।

মতামত