টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন পরী

porimoniচট্টগ্রাম, ১৪ ডিসেম্বর (সিটিজি টাইমস): চিত্রনায়িকা পরীমনি তার নজরকাড়া গ্ল্যামার আর অভিনয় দক্ষতায় মুগ্ধ করেছেন চলচ্চিত্রপ্রেমীদের। এ বছরের ৩ এপ্রিল, পরী অভিনীত প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন সারা দেশে মুক্তি পায়। বাংলাদেশ সংস্কৃতি পরিষদের জরিপে এ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

বাংলাদেশ সংস্কৃতি পরিষদের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১৩ ডিসেম্বর, সন্ধ্যায় বিশ্বসাহিত্য কেন্দ্রে এ পুরস্কার প্রদান করে। পরীমনি ছাড়াও ভালোবাসা সীমাহীন সিনেমার পরিচালক শাহ আলম মন্ডল ও প্রযোজক আতিকুল ইসলাম পুরস্কার পেয়েছেন।

শুটিংয়ের ব্যস্ততার কারণে পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি পরীমনি। তার পরিবর্তে পুরস্কার গ্রহণ করেন পরিচালক শাহ আলম মন্ডল ও কাস্টিং ডিরেক্টর মেহেদি হাসান।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘খুব ইচ্ছে ছিল নিজ হাতে জীবনের প্রথম অ্যাওয়ার্ড নিব। কিন্তু আউটডোরে শুটিং থাকায় তা হলো না। শাহ আলম মন্ডল আমার গুরু উনি আমার হয়ে পুরস্কার গ্রহণ করেছেন। এতেও আমি হ্যাপি। ’

পুরস্কার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খ্যাতিমান গীতিকার ও চলচ্চিত্র নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার, সাবেক তথ্য মন্ত্রী ড. মিজানুর রহমান শেলিসহ আরো অনেকে।

নদীর বুকে চাঁদ সিনেমার শুটিং নিয়ে খাগড়াছড়িতে রয়েছেন পরীমনি। তার অভিনীত ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে বেশ কয়েকটি সিনেমা। দর্শকদের বিনোদিত করার দৃঢ় প্রত্যয় নিয়ে একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন হালের ক্রেজ পরীমনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত